ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

কপিল দেবের চরিত্রে রণবীর!

কপিল দেবের চরিত্রে রণবীর!

‘পদ্মাবত’ ছবির সাফল্য এরপর ‘সিম্বার জয়জয়কার। এরমাঝে আবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিয়ে। সব মিলিয়ে ২০১৮ সালটা বেশ কেটেছে রণবীর সিং এর। এ বছরটাও বিশেষভাবে শুরু করলেন রণবীর সিং। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘গাল্লি বয়’-এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত।

সেই রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে নতুন খবর। এবার ৮৩'র বিশ্বকাপজয়ী ভারতের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিকে দেখা যাবে রণবীর সিংকে।

জানা গেছে, ভারতের বিশ্বকাপজয়ী প্রথম অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং। ১৯৮৩'র বিশ্বকাপে তার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের শিরোপা ঘরে তুলে ভারত। ক্রিকেট মাঠের সেই কপিলকে এবার বড় পর্দায় ফুটিয়ে তোলার কাজে হাত নিয়েছেন কবির খান।

এদিকে, কপিল দেবের স্ত্রীর চরিত্রে কাজ করার কথা ছিল তারকা স্ত্রী দীপিকা পাডুকোনের। কিন্তু জীবনীভিক্তিক এই ছবিতে পুরুষদের ভূমিকা বেশী থাকার কারণে এ ছবিতে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাডুকোন বলে জানা গেছে।

কপিলের চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে সংবাদমাধ্যমে রণবীর বলেন, ক্রিকেটের এক লিজেন্ডের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি ভেবে আমি রোমাঞ্চিত। আমি আমার সাধ্যমত পর্দায় চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করবো। আমি আশাবাদী যে ভালোই ভালোই আমি কাজটি সম্পন্ন করতে পারবো।

সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের ৩০ আগস্ট ছবিটি মুক্তি পাবে বলে আশা করছেন ছবির সংশ্লিষ্টরা।

  • সর্বশেষ
  • পঠিত