ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বলিউডে পা রাখছেন সেই ভাইরাল কন্যা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৩:০৬  
আপডেট :
 ১৪ জানুয়ারি ২০১৯, ১৩:৩৩

বলিউডে পা রাখছেন সেই ভাইরাল কন্যা!

চোখের মায়াজালে বেঁধেছিলেন, ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। বেশ অল্প সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে রাতারাতি ভাইরাল হয়ে যায়। সেই ইশারাকন্যা কি এবার বলিউডে পা রাখতে চলেছেন?

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের টিজারে চোখের ইশারা দিয়ে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। এরপর বেশ কয়েকটি সিনেমা ও প্রকল্পে এই ইশারাকন্যার নাম শোনা গিয়েছিল।

গুঞ্জন ছিল, রণবীর সিং অভিনীত ‘সিম্বা’য় অভিনয় করবেন প্রিয়া। তবে শেষ পর্যন্ত এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। শুধু ভারতই নয় আন্তর্জাতিক বক্স অফিসেও হিট করেছে ‘সিম্বা’।

প্রিয়া এখন মুম্বাইয়ে অবস্থান করছেন। আর এ খবরে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে বি-টাউন। তবে কি বলিউডে অভিষেক হতে চলেছে এই দক্ষিণী সুন্দরীর? এ প্রশ্ন মুখে মুখে ফিরছে।

‘রাজি’ ও ‘সঞ্জু’ সিনেমায় অভিনয় করে বেশ খ্যাতি কুড়িয়েছেন ভিকি কুশল। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। সেই ভিকির সঙ্গে দেখা গেছে প্রিয়া প্রকাশকে। কিছুদিন আগে বলিউড তারকারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছিলেন, সেই টিমে ভিকিও ছিলেন।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফ জানিয়েছে, শুধু ভিকি কুশলই নয়, ‘পদ্মাবত’ ও ‘সিম্বা’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গেও দেখা গেছে প্রিয়া প্রকাশকে। রণবীরের সঙ্গে তোলা প্রিয়ার সেলফি মনোযোগ কেড়েছে বি-টাউনের অনুরাগীদের।

হার্টথ্রুব এই সুন্দরীর প্রেমে মশগুল ভারতের অসংখ্য তরুণ। মুম্বাইয়ে ঘোরার ছবিতে পূর্ণ এখন প্রিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। প্রিয়ার মুম্বাই ভ্রমণের নেপথ্যের কারণ জানতে উঠেপড়ে লেগেছেন বিনোদন সাংবাদিকরা।

ভক্তরা চাইছেন, বলিউডি রুপালি পর্দায় ঝড় তুলুন এই ইশারাকন্যা। রণবীর সিং ও ভিকি কুশলের সঙ্গে প্রিয়ার এই সাক্ষাৎ সেই জল্পনা আরো বাড়িয়ে দিল।’

কিছুদিন আগে খবর বেরিয়েছিল, শিগগিরই বলিউডে অভিষেক হতে চলেছে প্রিয়ার। প্রশান্ত মামবুলির ‘শ্রীদেবী বাংলো’ সিনেমা দিয়ে বি-টাউনে পা রাখবেন তিনি। এ ছবির পরিচালক টাইমস অব ইন্ডিয়াকে বলেছিলেন, প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর জীবনীভিত্তিক এ সিনেমায় অভিনয় করবেন প্রিয়া। শ্রীদেবীর ভূমিকায় থাকবেন তিনি।

গেল বছর প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তার অবস্থান ছিল দ্বিতীয়।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত