ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

মৃত্যুর কাছ থেকে ফিরে এলো ইমরান পুত্র

মৃত্যুর কাছ থেকে ফিরে এলো ইমরান পুত্র

পাঁচ বছর ধরে কঠিন লড়াইয়ের পর বলিউড অভিনেতা ইমরান হাশমির পুত্র আয়ান এখন ক্যানসার মুক্ত। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে সেই খুশির খবরটিই শেয়ার করলেন অভিনেতা।

সামনে মুক্তি পেতে চলেছে তার ছবি ‘হোয়াই চিট ইন্ডিয়া’। আর সেই ছবি মুক্তির কয়েক প্রহর আগে ব্যক্তিগত জীবনের এই খুশির খবর সামনে নিয়ে এলেন অভিনেতা ইমরান। ইনস্টাগ্রামে অভিনেতা লিখছেন, ‘পাঁচ বছর ধরে লড়াইয়ের পর আয়ান এখন ক্যানসার মুক্ত। সকলের প্রার্থনা আর শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ। ক্যানসারের সঙ্গে যারা লড়াই করছেন, তাদের জন্য প্রার্থনা এবং ভালবাসা। আশা আর বিশ্বাস যেন অনেক দূর নিয়ে যায়। আপনিও এই লড়াইটা জিততে পারেন।’

ইমরানের ছেলে আয়ানের বয়স এখন নয় বছর। ২০১৪ সালে ক্যানসারের মতো মারণ ব্যাধি থাবা বসিয়েছিল ছোট্ট আয়ানের শরীরে। ছোট্ট আয়ানের তখন মাত্র চার বছরের। ইনস্টাগ্রামেও প্রায়শই ছেলের আয়ানের সঙ্গে খুনসুটি করার মুহূর্তের ছবি শেয়ার করতেন ইমরান। আর এ দিন ছেলের সুস্থতার খবর সেই ইনস্টাগ্রামেই শেয়ার করলেন অভিনেতা। ছোট্ট আয়ানের প্রতি ভালবাসা জানিয়ে সেই পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে টাইগার শ্রফ, দিয়া মির্জার মতো তারকাদেরও।

আয়ানের ক্যানসার এবং নিজের ব্যক্তিগত জীবনের নানা টানাপড়েন নিয়ে ‘দ্য কিস অব লাইফ’ নামে একটি বইও লিখেছেন ইমরান হাশমি। আর বইটির সহ লেখক হিসেবে ইমরান পেয়ে গিয়েছেন লেখক বিলাল সিদ্দিকিকে। ছেলে এমন মরণ রোগে আক্রান্ত শুনেই কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেতা। কিন্তু তার স্ত্রী সব সময়েই তাকে সাহস যুগিয়েছেন লড়াই করার। বাস্তব জীবনের উপলব্ধি তুলে ধরে বইতে ইমরান লিখেছেন, ‘নারী পুরুষের থেকে মানসিক ভাবে অনেকটাই শক্তিশালী।’

১৮ জানুয়ারি মুক্তি পাবে অভিনেতার নতুন ছবি ‘হোয়াই চিট ইন্ডিয়া’। ‘তুমসা নহি দেখা: আ লভ স্টোরি’ এবং নেটফ্লিক্স অরিজিনালসের ‘বার্ড অব ব্লাড’ এই দুটির শুটিংয়ে আপাতত ব্যস্ত ইমরান।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত