ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নতুন বিজ্ঞাপনে অপু

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ১৩:৫৯  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৯, ১৪:৫০

নতুন বিজ্ঞাপনে অপু

বাংলা চলচ্চিত্রের কুইন বলা হয় তাকে। যিনি তার চলচ্চিত্র ক্যারিয়ারে এখন পর্যন্ত প্রায় ১০০টির মতো ছবিতে অভিনয় করে চলচ্চিত্র প্রেমীদের মনে রানী হয়ে আছেন। বলছি নায়িকা অপু বিশ্বাসের কথা। নানা ঝামেলায় মিডিয়ায় থেকে কিছু দিন দূরে থাকলেও ফের নতুন উদ্যমে আবার চলচ্চিত্রে ফিরেছেন তিনি।

শুধু চলচ্চিত্র নয় নিজেকে ফিট করে ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো আর বিজ্ঞাপন নিয়েও। সম্প্রতি আরো একটি নতুন বিজ্ঞাপনের শুটিংএ ব্যস্ত আসছেন অপু। গেল মঙ্গলবার বিএফডিসির ১ নং ফ্লোরে একটি নারিকেল তেলের বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দেখা যায় তাকে। বিজ্ঞাপনটির শুটিং বুঝবারো চলছে এফডিসিতে। 'সুন্দরী নারিকেল তেল ' বিজ্ঞাপনটি নির্মাণ করছে সাংবাদিক এবং তরুণ নির্মাতা আকাশ আমিন |

নতুন বিজ্ঞানটি নিয়ে অপু বিশ্বাস বাংলাদেশ জার্নালকে বলেন, আমি আগে তিনটি বিজ্ঞাপনে কাজ করেছি। প্রায়ই বিজ্ঞাপনের অফার পাই কিন্তু বিভিন্ন দিক চিন্তা করে সব গুলো করি না। যেহেতু একটা বিরতি নিয়ে ফিরেছি তাই একটু আলাদা ও মানসম্পর্ণ কাজ গুলোই করতে চাই। আমার মনে হয়েছে এই তেলের বিজ্ঞাপনটি ভালো হবে তাই করছি এবং আরো বেশ কিছু বিজ্ঞাপনের কথা চলছে।

এজেন্সি পোস্ট বক্স এর ব্যানারে সুন্দরী নারিকেল তেল' বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে। আগামী মাসের প্রথম দিকেই বাংলাদেশের সবগুলো চ্যানেলগুলোতে এই বিজ্ঞাপনটি প্রচার করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য , অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ছবির দুইটি গানের কাজ শেষ হলো। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত