ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

এফডিসিতে এক সঙ্গে শাকিব-অপু!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৪১  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬

এফডিসিতে এক সঙ্গে শাকিব-অপু!

ঢাকাই চলচ্চিত্রের কিং খান বলা হয় শাকিব খানকে । অন্য দিকে ঢালিউড কুইন বলা হয় নায়িকা অপু বিশ্বাসকে। শাকিব-অপু দম্পতির পারিবারিক ঝামেলার কারনে আর এক সঙ্গে কোন ছবিতে দেখা যাচ্ছে না তাদের।

কিছু দিন আগে তাদের একমাত্র ছেলে আব্রাম খান জয়কে স্কুলে ভর্তি করানো সময় এক ফ্রেমে দেখা গিয়েছিলো তাদের। গতকাল এফডিসিতে আবারো এক সঙ্গে হলেন তারা যদিও একই কাজে নয়।

এফডিসির ৩ নম্বর শুটিং ফ্লোরে শাকিব খান শুটিং করছেন ‘একটি প্রেম দরকার’ ছবির। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন। অন্যদিকে এক নম্বর শুটিং ফ্লোরে অপু বিশ্বাস শুটিং করছেন 'সুন্দরী নারিকেল তেল' এর একটি বিজ্ঞাপনের। এটি পরিচালনা করছেন আকাশ আমিন।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি। এদিকে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিবের সাথে অভিনয় করেছেন দুই নায়িকা। তারা হলেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। আর এই ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রে এক সাথে কাজ করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। ছবিটি চলতি বছরেই মুক্তি পাবে।

অন্যদিকে অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে অপু বিশ্বাস নায়ক বাপ্পীর সাথে জুটি বেঁধে অভিনয় করছেন। ছবির চিত্রনাট্য ও পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত