ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

ইমরান হাশমির প্রথম!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ২০:৩১

ইমরান হাশমির প্রথম!

গত বছর ইমরান হাশমিকে দেখা যায়নি বড় পর্দায়। ২০১৭ সালে অজয় দেবগনের সঙ্গে 'বাদশাহো' ছাড়া উল্লেখ করার মতো কোনো কাজই করেননি গত দুই বছরে। তবে 'সিরিয়াল কিসার বয়' ইমরান হাশমি কিন্তু নতুন বছরের শুরুতে শীতে ঝিমিয়েপড়া বলিউডপাড়া গরম করে দিতেই আসছেন।

১৮ জানুয়ারি শুক্রবার ভারতজুড়ে মুক্তি পেতে যাচ্ছে হাশমির আলোচিত সিনেমা 'হোয়াই চিট ইন্ডিয়া'। হাশমি বরাবরই ভিন্নরকম ও সমালোচিত চরিত্র নিয়ে কাজ করতে পছন্দ করেন। এবারও তার ব্যতিক্রম দেখা যাবে না।

ভারতের শিক্ষাব্যবস্থা যে দুর্নীতির কালো গহ্বরে ঘুরে মরছে, সেই চিত্রই তুলে ধরার প্রয়াস দেখা যাবে এই সিনেমায়। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে এলিপসিস এন্টারটেইনমেন্ট, টি-সিরিজ আর ইমরান হাশমি ফিল্মস। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে হাশমির স্ত্রী পারভীন হাশমির।

সিনেমায় হাশমির বিপরীতে বলিউডে যাত্রা শরু করতে যাচ্ছেন তেলেগু মডেল-অভিনেত্রী শ্রেয়া ধন্বত্বরী। এ ছাড়া বিভিন্ন চরিত্রে উত্তর প্রদেশের ৭৫ জনেরও বেশি অভিনেতাকে দেখা যাবে।

উল্লেখ্য, চরিত্রের প্রয়োজনে রাজ্যের কয়েকটি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদেরও দেখা যাবে বিভিন্ন চরিত্রে। সিনেমাটির নির্মাতা 'গুলাব গ্যাং'খ্যাত পরিচালক সৌমিক সেন। কাহিনীকার ও সঙ্গীতায়োজনের জন্যও তিনি খ্যাত। পরিচালনার পাশাপাশি এই সিনেমার সঙ্গীত পরিচালনাও তার।

  • সর্বশেষ
  • পঠিত