ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

রজনীর নায়িকা হচ্ছেন কীর্তি?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৩:৪৭

রজনীর নায়িকা হচ্ছেন কীর্তি?

‘কালা’ ও ‘কাবালি’ ছবিতে ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা রজনীকান্ত বয়সী চরিত্রে অভিনয় করেছিলেন, যথাক্রমে জুটি বেঁধেছিলেন রাধিকা আপ্তে ও ঈশ্বরী রাওয়ের সঙ্গে।

কিন্তু বক্স অফিসে সপ্তাহখানেক আগে মুক্তি পাওয়া ‘পেত্তা’র ব্যাপক সাফল্যের পর মনে হচ্ছে, ফের তরুণ বয়সীর চরিত্রে অভিনয় করতে আগ্রহী সুপারস্টার রজনীকান্ত। অবশ্য ‘পেত্তা’র ফ্ল্যাশব্যাকে তৃষার বিপরীতে দেখা গেছে থালাইভারকে।

পরিচালক এ আর মুরুগাদোসের পরবর্তী চলচ্চিত্রে ‘পেত্তা’র মতোই তরুণ চরিত্রে দেখা যাবে রজনীকান্তকে। তবে চমক হলো, বিনোদন দুনিয়ায় গুঞ্জন, ওই ছবিতে রজনীকান্ত জুটি বাঁধবেন ২৬ বছরের তামিল সুন্দরী কীর্তি সুরেশের সঙ্গে।

তামিল চলচ্চিত্র অঙ্গনের অন্যতম শীর্ষ তারকা কীর্তি সুরেশ। তামিল তারকা বিজয়ের ‘সরকার’ ছবিতে তাঁকে সর্বশেষ দেখা গিয়েছিল, আর এই ছবিটিরও পরিচালক ছিলেন এ আর মুরুগাদোস।

যা হোক, এই চলচ্চিত্রটি সম্পর্কে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এক সাক্ষাৎকারে এ আর মুরুগাদোস জানিয়েছেন , তার পরবর্তী সিনেমা হবে ধুমধাড়াক্কা, বিনোদনধর্মী, যা রজনীকান্ত-ভক্তদের সন্তুষ্ট করবে।

রজনীকান্ত অভিনীত ‘২.০’ মুক্তির দুই মাসেরও কম সময়ের মধ্যে পর্দায় উঠেছে ‘পেত্তা’। কার্তিক শুভরাজ পরিচালিত এই ছবিটিও ব্লকবাস্টার হতে চলেছে।

সংবাদমাধ্যমগুলো বলছে, এ পর্যন্ত (১৫ জানুয়ারি) বিশ্বব্যাপী ‘পেত্তা’ আয় করেছে ১২৮ কোটি রুপি। দেড়শ কোটির ক্লাবে ঢুকতে আর দেরি নেই।

রজনীকান্ত অভিনীত ‘পেত্তা’ বিনোদনধর্মী বাণিজ্যিক সিনেমা। এ ছবিতে আরো রয়েছেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি, বিজয় সেতুপতি, তৃষা, সিমরন, শশিকুমার ও মালবিকা মোহনলাল।

বাংলদেশ জার্লাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত