ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‘মিশন এক্সট্রিম’-এ চূড়ান্ত হলেন তাসকিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:০০  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:০৯

‘মিশন এক্সট্রিম’-এ চূড়ান্ত হলেন তাসকিন

বড় পর্দায় অভিষেক হয়েছিলো তার ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে। প্রথম চলচ্চিত্র দিয়েই আলোচনায় আসেন তিনি। বলছি নীল চোখের মানুষ তাসকিন রহমানের কথা। ‘ঢাকা অ্যাটাক’ সফলতার পর ফের এবার ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হতে যাচ্ছে। আর এ ছবিতেই অভিনয়ের জন্য চূড়ান্ত হলেন তাসকিন।

সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ বছরের মার্চ মাস থেকে শুরু হবে শুটিং। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি প্রযোজনা করছেন ‘কপ ক্রিয়েশন’। এটি হবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা।

‘মিশন এক্সট্রিম’ ছবিটি পরিচালনা করবেন ঢাকা অ্যাটাক ছবির প্রধান সহকারী পরিচালক ফয়সাল আহমেদ।

‘কপ ক্রিয়েশন’ সূত্রে জানা গেছে, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। তাসকিন রহমানকে এই সিনেমাতে একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। তাকে এই চরিত্রের জন্য প্রস্তুত করার লক্ষ্যে কয়েক সপ্তাহব্যাপী মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণ প্রদান করা হবে। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মত এই সিনেমাতেও তাকে খলনায়ক চরিত্রে দেখা গেলেও এবারের চরিত্রটি অনেক বেশী চ্যালেঞ্জিং।

সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ’সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত