ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

‘আমিও জানি মাননীয় প্রধানমন্ত্রী তোমাকে সম্মান করবেন’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:২৫  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:৩৬

‘আমিও জানি মাননীয় প্রধানমন্ত্রী তোমাকে সম্মান করবেন’

শুরু হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি।গেলো মঙ্গলবার সকাল থেকে শুরু হয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম। ফরম বিক্রির প্রথম দিনই আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করতে দেখা গেছে অনেক মনোনয়নপ্রত্যাশীকে।

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী আওয়ামী লীগ অফিস থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন। গেল বুধবার তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে হাজির হয়ে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে মৌসুমীকে শুভ কামনা জানিয়ে ফেসবুকে একটি ছবি দিয়ে কিছু লিখা পোষ্ট দিয়েছেন তার স্বামী নায়ক ওমর সানি। ছবিতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পোষ্টিতে ওমর সানি লিখেন, ‘‘সবাই কে আসসালামুআলাইকুম, কিছুদিন আগের কথা বলছি ,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সাথে দেখা করার জন্য যখন পশ্চিমবঙ্গের মমতাদি আসলেন বাংলাদেশে ,তখন মমতাদি প্রশ্ন করেছিলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ,বাংলাদেশের শিল্পীরা কোথায় তখন তার মাথায় মৌসুমীর চেহারাটা উঠে আসে তৎক্ষণাৎ সবাই আমার সাথে আমার ফোনে যোগাযোগ করে মৌসুমিকে কানেক্ট করি তাড়াতাড়ি করে গণভবনে গিয়ে মৌসুমী মমতাদি এবং মাননীয় প্রধানমন্ত্রীর সামনে গিয়ে হাজির হন আমি জানি মৌসুমী তুমি এখন জাতিসংঘের শুভেচ্ছাদূত অনেক বছর যাবত তোমার এই জায়গায় অবস্থান জাতিসংঘে আমিও জানি মাননীয় প্রধানমন্ত্রী তোমাকে সম্মান করবেন আর সেটা অবশ্যই আল্লাহর হুকুম হতে হবে ,দোয়া করি বেস্ট অফ লাক মৌসুমী।’’

এদিকে এদিকে তার মনোনয়ন ফরম গ্রহনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ঘুরে বাড়াচ্ছে। হচ্ছে না আলোচনা-সমালোচনা। ছবিটিতে দেখা গিয়েছে ‘বাংলাদেশ উৎসব’ নামে এক অনুষ্ঠানে তারেক জিয়ার সঙ্গে মৌসুমী। অনেকে বিষয়টি নিয়ে হাসি ঠাট্টাও করছেন।

এ বিষয়ে মৌসুমী বলেন, ‘আমি চলচ্চিত্র শিল্পী। শিল্পী হিসেবে আমার বিচরণ সব জায়গাতেই থাকে। সবার সঙ্গে মিশবো। সবার সঙ্গেই কথা বলবো। তারকা হওয়ায় অনেকেই আমাদের দাওয়াত করেন। সে দাওয়াতে অংশ নিতে কত জায়গায়ই তো আমাদের যেতে হয়। সেখানে কতজনই তো আমাদের ছবি তোলেন। আমি তো সেই ছবি তুলিনি। কখনও বলিওনি আমি কোনো দলের সমর্থক, কোনো দলের হয়ে কাজ করতে চাই। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সুযোগ করে দিয়েছেন। তাই এমপি হয়ে মানুষের সেবা করতে চাইছি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত