ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

উষ্ণতা ছড়ালেন ‘জলপরী’

উষ্ণতা ছড়ালেন ‘জলপরী’

এই সময়ে ঢালিউড ছবির সবচেয়ে জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রীদের অন্যতম পরীমণি। গত কয়েক বছরে বেশ কিছু দর্শকনন্দিত ও ব্যবসা সফল ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। ঢাকাই ছবির এই নায়িকা এখন ইন্দোনেশিয়ায়। পরীমণি এখন জম্পেস সময় কাটাচ্ছেন সেখানে।

সিনেমা, ব্যক্তিগত জীবন, প্রেম- সব কিছুকে ছাপিয়ে এখন মনের মানুষকে নিয়ে বালির সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা পরীমণি। ইতিমধ্যে ফেসবুকে তার সমুদ্র সৈকতের বেশ কিছু ছবি আপলোড করার মধ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

মঙ্গলবার বিকালে বালিতে পৌঁছান তিনি। সেখানকার প্রসিদ্ধ জায়গাগুলোতে ঘুরে বেড়াচ্ছেন পরী। আর সে ঘুরে বেড়ানোর ছবি আপলোড করছেন ফেসবুকে। আজ শুক্রবার বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন পরীমণি। ছবিতে স্বল্পবসনায় বালির সুইমিং পুলে উষ্ণতা ছড়াতে দেখা গেছে পরীকে।

গত বছরের শুরুতেই ‘স্বপ্নজাল’ দিয়ে চলচ্চিত্রবোদ্ধাদের বেশ নজর কাড়েন লাস্যময়ী পরীমণি। এ ছবিতে সম্পূর্ণ ভিন্ন লুকে তুলে ধরা হয়েছিল তাকে। দেশে-বিদেশে অনেক সিনেমাপ্রেমীর মন জয় করে নেয় ছবিটি। ‘স্বপ্নজাল’র পর পরী কিছুটা সময় নেন নিজেকে গুছিয়ে নেয়ার জন্য। ক্যারিয়ার শুরুর দিকেই একসঙ্গে দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পরী।

সেই ধারাবাহিকতায় প্রায় দেড় ডজন ছবিও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। কিন্তু ‘স্বপ্নজাল’ বেশ পরিবর্তন নিয়ে আসে তার ক্যারিয়ারে। এরই মাঝে গিয়াস উদ্দিন সেলিমেরই ওয়েব ফিল্ম ‘প্রীতি’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত