ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সোনাক্ষীর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১২:৪৪  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০১৯, ১২:৫১

সোনাক্ষীর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

অনুষ্ঠানে পারফর্মের জন্য টাকা নিলেও পরবর্তীতে সেখানে যোগ না দেওয়ায় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে পাঠানো হয়েছে আইনি নোটিশ। ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগের প্রেক্ষিতে এই নোটিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে বলা হয়েছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অন্যান্য খরচ বাবদ আরও নিয়েছিলেন ৯ লাখ টাকা। তবে শেষ পর্যন্ত ওই অনুষ্ঠানে যোগ দেননি তিনি। তাছাড়া অনুষ্ঠানটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট ও কথা বলার কথা থাকলেও এর কিছুই করেননি তিনি।

অনুষ্ঠানটির আয়োজকদের দাবি, ওই অনুষ্ঠানে সোনাক্ষীর যোগ দেয়ার কথা ছিল। এজন্য টাকাও নিয়েছিলেন তিনি। তবে যোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত অনুষ্ঠানে উপস্থিত হননি তিনি। এতে দর্শকরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাঙচুর চালায়। ফলশ্রুতিতে ব্যাপক আর্থিক ক্ষতির সম্মুখীন হন আয়োজকরা।

টাকা নিয়েও অনুষ্ঠানে উপস্থিত না হওয়া এবং আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ায় আয়োজকরা সোনাক্ষীর বিরুদ্ধে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। সেই ধারাবাহিকতায় বলিউডের এই অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত