ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

জন্মদিনে বিপাশার জন্য কি রান্না করেছিলেন তার বাবা?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৩:২০

জন্মদিনে বিপাশার জন্য কি রান্না করেছিলেন তার বাবা?

নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। গেলো ৭ জানুয়ারি ছিলো তার জন্মদিন। এবারের জন্মদিনটা মন্দ যায়নি বিপাশা। পরিবারের সকলের উপস্থিতিতে কেক কাটা থেকে শুরু করে সেলিব্রেশন সবই হয়েছে।

এবারের জন্মদিনে বিপাশার কাছে স্পেশাল ছিল বাড়ির ঘরোয়া খাবার। আবার সেটা যদি বাঙালি রান্না হয় তাহলে তো কথাই নেই। তবে শুধুই বাঙালি রান্না সেটাই নয়, স্পেশাল হওয়ার আরও একটি কারণ রয়েছে। কারণ বিপাশার জন্য সেই খাবারটি বানিয়েছেন তার বাবা হিরক বসু নিজে।

বিপাশার বাবা হিরক বসু ও মা মমতা বসু আপাতত বিপাশার সঙ্গে মুম্বইতেই থাকেন। মেয়ের জন্মদিনে হিরক বাবু নিজের হাতে বানিয়েছিলেন জাম্বো প্রন মালাইকারি। যাকে পাতি বাংলায় বলে বড় বড় গলদা চিংড়ির মালাইকারি।

খোদ বিপাশারও তেমনটাই হয়েছিল। এধরনের লোভনীয় খাবার কে না ভালোবাসে। বাবা হিরক বসু রান্না করার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন বিপাশা। এখানেই শেষ নয়, বিপাশা কিন্তু তার জন্মদিন পেট ভরে খেয়েছেন তার পছন্দের খাবার। বিশেষ করে মা মমতা বসুর বানানো গাজরের হালুয়া খেতে ছেড়েননি তিনি।

খাবার-দাবারের বিষয়ে বিপাশা এমনিতে ভীষণ সচেতন হলেও বাঙালি খাবার তার ভীষণ পছন্দের যেকথা আগেও বারবার বলে এসেছেন অভিনেত্রী। তাই সুযোগ পেলেই বাঙালি খাবার বিশেষ করে মাছের বিভিন্ন পদ খেতে ভীষণ ভালোবাসেন তিনি। আর মেয়ের পছন্দের কথা ভেবেই বিপাশা জন্মদিনে এই বিশেষ রান্না করেছিলেন তার বাবা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত