ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘পাড়াতে মাঝরাতে’ পূজা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৪:১২  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০১৯, ১৪:২৫

‘পাড়াতে মাঝরাতে’ পূজা

কলকাতার নায়ক সোহম ও নায়িকা পায়েল অভিনীত ‘প্রেম আমার’ ছবিটি ২০০৯ সালে মুক্তি পায়। মুক্তির পর বেশ আলোচনায় ছিলো ছবিটি। এবার সেই সফলতার ধারাবাহিকতায় নয় বছর পর ছবির পরের পর্ব নির্মাণ করেছেন বাংলাদেশী প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি পরিচালনা করেছেন প্রেম আমার’ই নির্মাতা পরিচালক রাজ চক্রবর্তী।

‘প্রেম আমার ২’ মুক্তি পাবে চলতি জানুয়ারির ২৫ তারিখ।মুক্তিকে সামনে রেখে ‘পাড়াতে মাঝরাতে’ শিরোনামে ‘প্রেম আমার ২’ সিনেমার আরও একটি গান প্রকাশিত হয়েছে অন্তর্জালে। ঋতম সেনের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা ও কলকাতার তুষার জোশি। সুর করেছেন স্যাভি। র‌্যাপে কণ্ঠ দিয়েছেন সপ্তর্শী।

‘প্রেম আমার ২’ সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা চেরি ও অদ্রিত। পূজা-অদ্রিত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের নাদের চৌধুরী, চম্পা। কলকাতার সৌরভ, প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে।

এরআগে ‘নূর জাহান’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছিলেন পূজা-অদ্রিত। যৌথ প্রযোজনায় নির্মিত ওই সিনেমা গত বছর ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে মুক্তি পায়। মারাঠি ছবি ‘সাইরাত’-এর অনুকরণে নির্মিত কাহিনীচিত্রটি ভালো ব্যাবসাও করে গেল বছরে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত