ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘পোড়া শরীর এখন নায়িকাদের রূপে বিলীন’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৫:৫৩  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০১৯, ১৬:৪৮

‘পোড়া শরীর এখন নায়িকাদের রূপে বিলীন’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয় লাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। নির্বাচনের পর গেলো ১৫ জানুয়ারি থেকে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।

এরই মধ্যে অনেকেই মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন। তবে এবার সংরক্ষিত নারী আসনে শোবিজ অঙ্গনের তারকাদের মনোনয়নপত্র কেনার দৌড়-ঝাপ চোখে পড়ার মতো।

নায়িকাদের ভিড়ে রাজনীতি থেকে বিদায় নিতে যাচ্ছেন দশম জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সভাপতি সাবিনা আক্তার তুহিন। নিজের ফেসবুক পেইজে একটি আবেগঘন স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানান দিয়েছেন আওয়ামী লীগের এই ত্যাগী রাজনৈতিক।

তিনি লিখেছেন, রাজনীতি থেকে মনে হয় বিদায় নিতে হবে, নায়ক নায়িকাদের এত ভিড়ে আমাদের আর দেখা পাওয়া কঠিন। আন্দোলন সংগ্রামের রোদে পোড়া শরীর এখন কিছুটা ভালো দেখতে হলেও নায়িকাদের রূপে বিলীন।

তিনি বলেন, ক্ষমতায় থাকতে এত লোক বিরোধী দলে থাকতে তো দেখি নাই। মেয়েদের রাজনীতিতে কেবলই জ্বালা, নায়িকা জ্বালা। আবার মেয়ে হওয়ার জন্য পুরুষের চাইতে বেশি কাজ করলেও সাধারণ আসনে নমিনেশন দেয়া যাবে না। সরকারী দলের চাইতে তো বিরোধী দলেই ভাল ছিলাম, নিজেদের দল নিজেদের ছিল। এখন মহাবিপদ, আমাদের দল ছিনতাই করছে নায়িকা হাইব্রিড বিএনপি থেকে আমদানিকারীরা।

সাবিনা আক্তার তুহিন দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে দলের দুঃসময়ে কঠোর ভূমিকা পালন করেছেন রাজপথে। বিএনপি জামায়াতের শাসনামলে স্বৈরাচারবিরোধী নানা আন্দোলনে অংশ নিয়ে কঠোর ভূমিকার রাখার পাশাপাশি কারাবাসের শিকার হয়েছেন বহুবার।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত