ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কেমন আছেন অহনা?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৩:২৮  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০১৯, ১৩:৩২

কেমন আছেন অহনা?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। গেল ৯ জানুয়ারি ভোর রাতে নগরীর উত্তরায় এক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। এতে অহনার কোমরের হাড়ের সংযোগস্থল সরে যায়। গুরুতর এই দুর্ঘটনার পর এখন কেমন আছেন এ অভিনেত্রী?

খোঁজ নিয়ে জানা গেল, হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন তিনি।

শারীরিক অবস্থা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন ‘আগের চেয়ে একটু ভালো। শরীরের যেসব স্থানে ক্ষত হয়েছিল সেগুলো অনেকটা শুকিয়েছে তবে পুরোপুরি শুকায়নি। এখনো সোজা হয়ে দাঁড়াতে পারি না, সোজা হয়ে শুতেও পারি না। ক্ষত স্থানগুলো অনেকটা গভীর ছিল আর ওসব জায়গায় ময়লা ঢুকে ব্যাকটেরিয়া সংক্রমিত হয়েছিল। যার কারণে সেরে উঠতেও সময় লাগছে।’

উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাবেন জানিয়ে অহনা বলেন, ‘শারীরিক অবস্থা যেভাবে উন্নতি হচ্ছে তাতে অনেকটা সময় লেগে যাবে। এতটা সময় অপেক্ষা করা সম্ভব না। কারণ শুটিংয়ের শিডিউল আছে। তাই চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভারত ও ব্যাংককে যাব। ভারতের ভিসার জন্য পাসপোর্ট জমা দেওয়া হয়েছে। আমার সঙ্গে কাউকে তো যেতে হবে সেদিক থেকেও একটু গোছানোর বিষয় আছে। এসব গোছগাছ হলেই দেশের বাইরে যাব।’ সুস্থতার জন্য ভক্ত ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িতে ধাক্কা দেয়। অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন। তারপর শুরু হয় বাকবিতণ্ডা। এক পর্যায়ে ট্রাকচালক ট্রাকের পেছনের গিয়ার দিয়ে অহনার গাড়িতে আবারো ধাক্কা দেয়।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত