ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ফেসবুক বিড়াম্বনায় নওশবা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০১৯, ১৪:০৩  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৯

ফেসবুক বিড়াম্বনায় নওশবা

কাজী নওশাবা আহমেদ মডেল ও অভিনেত্রী। ‘ছোটবেলা বড়বেলা’ নাটক নিয়ে ছোট পর্দায় যাত্রা শুরু করেন তিনি। বাংলালিংক, গ্রামীণফোন, বিবিসি সংলাপ, নেসক্যাফে, ম্যারিডিয়ান চিপস ও টেলিটকের বিজ্ঞাপনে অভিনয় করে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন এই অভিনেত্রী। করেছেন বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয়। আলোচিত ঢাকা অ্যাটাক ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়ে ছিলেন তিনি।

ছোট ও বড় পর্দার এই অভিনেত্রী বর্তমানে ফেসবুক বিড়াম্বনায় আছেন। নিজে কোন ফেসবুক আইডি ব্যবহার না করলেও তার নামে রয়েছে একাধিক ফেসবুক আইডি। বিষয়টি নিয়ে কথা হলে নওশাবা জানান, বর্তমানে আমি কোনো ফেসবুক আইডি ব্যবহার করছি না। এরপরও কে বা কারা ফেসবুকে আমার নাম ও ছবি দিয়ে কয়েকটি ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। মিডিয়ার সঙ্গে জড়িত মানুষদের বন্ধুত্বের অনুরোধ পাঠাচ্ছে। এগুলোর সঙ্গে কাউকে যুক্ত না হওয়ার অনুরোধ জানাই। এ বিষয়ে পরিবার থেকে থানায় জিডিও করা হয়েছে।

সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নির্দেশনা দিয়েছেন নওশাবা। অভিনয় থেকে নির্দেশনা নিয়ে জানতে চাইলে নওশাবা বলেন , ‘আমার এ নির্দেশনার বিষয়ে অনেকেই জানতে যাচ্ছেন। অনেক আগে থেকেই ইচ্ছে ছিলো নির্দেশনা দেয়ার। কিন্তু ব্যক্তিগত কিছু ঝামেলার কারণে করা হয়ে উঠেনি। এখন কিছু ঝামেলা চুকিয়ে নিজেকে গুছিয়ে কাজ করার চেষ্টা করছি। কয়েকজন বন্ধু মিলে 'আলোর খোঁজে' নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি করেছি। যার শুটিং হয়েছে পাহাড়ে।’

নওশাবা অভিনীত ধারাবাহিক ‘সোনালি দিন’ বাংলাভিশনে আজ রাতে প্রচার হবে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত