ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ওয়েব সিরিজে নায়লা নাঈম (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৯, ১২:৫৯  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০১৯, ২০:২৫

ওয়েব সিরিজে নায়লা নাঈম (ভিডিও)

নায়লা নাঈমকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। পেশায় একজন চিকিৎসক হলেও নানা কারণেই আলোচনায় থাকেন তিনি। মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করলেও এই প্রথম তিনি অভিনয় করেছেন একটি ওয়েব সিরিজে। ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ শিরোনামের ওয়েব সিরিজটি ইতিমধ্যে অন্তর্জালে প্রকাশ পেয়েছে।

গেলো ২৪ জানুয়ারি ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ ওয়েব সিরিজটি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। স্বল্পদৈর্ঘ্যটির সংলাপ ও চিত্রনাট্যে তৈরি করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। আর প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার শর্মা।

ওয়েব সিরিজে নায়লার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা সাঈফ চন্দন ও আকাশ নিবির। অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন আকাশ নিবির।

নতুন এই কাজ সম্পর্কে নায়লা নাঈম বলেন, ‘আমি প্রথমবারের মতো এমন একটি কাজ করলাম। এর আগে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং আইটেম গানে কাজ করেছি। এই কাজ নিয়ে একটু ভয়ে আছি। কারণ আগের কাজগুলো দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। এই কাজটি কিভাবে গ্রহণ করবে জানিনা। আমি সবাইকে বলবো আপনারা ওয়েব সিরিজটি দেখুন। আপনাদের ভালো লাগলেই আমার স্বার্থকতা।

স্বল্পদৈর্ঘ্যটির ব্যাপ্তি ৩০ মিনিট। এতে রয়েছে একটি গান। আকাশ নিবিরের লেখা ও সুরে গানটি গেয়েছেন সময়ের জনপ্রিয় শিল্পী বেলাল খান। গানের সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত