ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৯, ১৬:১৫

নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর

দীর্ঘদিন ধরে চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন ঋষি কাপুর। আর অসুস্থতা নিয়ে যেন স্পষ্ট তথ্য কারো কাছেই ছিলো না। তবে মাঝে নীতু সিং কাপুরের পোস্ট থেকে মনে করা হয়েছিল ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। সব জল্পনা-কল্পনা শেষ করে অবশেষে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর নিজেই।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে ঋষি কাপুর বলেন, ‘আমার চিকিৎসা এখনও চলছে। আশা রাখি আমি খুব শীঘ্রই পুরোপুরি সুস্থ হয়ে উঠব। ঈশ্বর চাইলে আমি শীঘ্রই দেশে ফিরব। এটা একটা দীর্ঘ প্রক্রিয়া, খুবই ক্লান্তিকর। এটার জন্য অসীম ধৈর্যের প্রয়োজন, যেটা আমার জন্য খুবই কষ্টকর।’

ঋষি কাপুর আরও বলেন, ‘এই বিরতির সময়টা আমি কোনও সিনেমা নিয়ে চিন্তা করিনি। আমি শুধুমাত্র চিন্তা থেকে নিজেকে দূরে রেখেছিলাম। এই বিরতিটা আমার জন্য একপ্রকার উপকারই হয়েছে।’

তবে তার ক্যান্সার হয়েছে কিনা এবিষয়ে স্পষ্ট করে তিনি কিছুই জানাননি। যদিও নীতু সিংয়ের আগের পোস্ট থেকে একপ্রকার স্পষ্ট হয়ে গিয়েছিল যে ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। নববর্ষ সেলিব্রেশনের ছবি পোস্ট করে নীতু সিং কাপুর লিখেছিলেন নতুন বছরে যেন ক্যান্সার আর না ফিরে আসে।

উল্লেখ্য, গেলো বছর সেপ্টেম্বর মাস থেকে তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে রয়েছেন। যাওয়ার আগে তিনি একটি টুইট করে ভক্তদের চিন্তা করতে নিষেধ করেছিলেন। জানিয়েছিলেন তিনি হেলথ চেকআপের জন্য দেশের বাইরে যাচ্ছেন। তারপর থেকে তিনি আর দেশে ফেরেননি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত