ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

‘ডিনার’ যৌন সুবিধা পাওয়ার কোড‍!

‘ডিনার’ যৌন সুবিধা পাওয়ার কোড‍!

‘ডিনার’ শব্দটি চলচ্চিত্র জগতে যৌন সুবিধা পাওয়ার কোড হিসেবে ব্যবহার হয়। কেউ কারো কাছ থেকে এমন সুবিধা নিতে চাইলে এই শব্দটি ব্যবহার করেন বলে মন্তব্য করেছেন ভারতীয় মডেল, অভিনেত্রী ও গায়িকা শার্লিন চোপড়া।

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে শার্লিন জানান, এই তথ্য জানা না থাকায় আগে নাকি বহুবার সমস্যায় পড়েছেন তিনি নিজে। পরিচালক, প্রযোজকরা কেন তাকে ‘ডিনার’-এ আমন্ত্রণ জানাচ্ছেন তা বুঝতে পারতেন না। বেশ কিছু অপ্রীতিকর ঘটনার পর নাকি ‘ডিনার’ শব্দের আসল মানে জানতে পারেন শার্লিন।

শার্লিনের কথায়, চলচ্চিত্র জগতে যে সব নায়িকার কোনো গডফাদার থাকে না, অথবা ফিল্মি ব্যাকগ্রাউন্ড থাকে না, তাদের কাছে এই সব প্রস্তাব আসে।

হায়দরাবাদে জন্ম শার্লিনের। প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ফোটোশুট করে তিনি শিরোনামে আসেন। বলিউডে ‘গেম’, ‘রেড-স্বস্তিক’, ‘জওয়ানি দিওয়ানি: আ ইউথফুল জয় রাইড’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন।

কিন্তু ক্যারিয়ারে বহু সময় লাইমলাইটে আসার জন্যও শার্লিন বিতর্কিত মন্তব্য করেন বলে মত ইন্ডাস্ট্রির একটা অংশের। ফলে তার এমন মন্তব্য কতটা সঠিক তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে বলি ইন্ডাস্ট্রির ভিতরেই।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত