ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

‘নিজের জন্মদিনের কেক নিজেই খেতে পারিনি’

‘নিজের জন্মদিনের কেক নিজেই খেতে পারিনি’

এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও পরে বেশ নিয়োমিত দেখা গিয়েছে তাকে ছোট পর্দায়। নাটকের পর এখন চলচ্চিত্রে ব্যস্ত সময় পাড় করেছেন এই অভিনেতা। আজ এই নায়কের জন্মদিন। বাংলাদেশ জার্নালের পক্ষ থেকে রইলো জন্মদিনের শুভেচ্ছা।

এবারের জন্মদিনটি শুভর কাটছে একটু আলাদা ভাবেই কেননা তিনি ব্যস্ত আছেন প্রশিক্ষণ নিয়ে। নে ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য এক মাস ধরেই তাকে নিতে হচ্ছে বিশেষ ট্রেনিং। তাই জন্মদিনের সকাল থেকেই প্রশিক্ষণে ঘাম ঝরাতে হয়েছে শুভকে।

জন্মদিন নিয়ে শুভ বলেন, ‘আমি নিজের জন্মদিনে বিশেষ কোনো পরিকল্পনা করি না কখনো। নিজের জন্মদিনে কোনো পরিকল্পনা করতে আমার ভালো লাগে না। আপানারা জানেন হয়তো নতুন ছবির জন্য আমি ট্রনিং করছি। যেহেতু সারাদিন ট্রেনিং করি, সেজন্য তাড়াতাড়ি ঘুমাতে হয়। সেই হিসেবে গত রাতেও তাড়াতাড়ি ঘুমাতে চলে যাই। রাত ১২টার দিকে বন্ধুরা আমাকে ঘুম থেকে ডেকে তোলে। তারা কেক নিয়ে বাসায় চলে এসেছিল। বাসার সবাই ও বন্ধুদের নিয়ে কেক কাটি। সবাইকে আমি নিজের হাতে কেক খায়িয়ে দেই। তবে নিজের জন্মদিনের কেক নিজেই খেতে পারিনি। কারণ এখন ট্রেনিংয়ে আছি। মিষ্টি খাওয়া বারণ আছে।’

ভক্তদের উদ্দেশে শুভ বলেন, ‘আমি কখনই নিজেকে আলাদা কিছু মনে করি না। আমিও রক্ত মাংসের সাধারণ একজন মানুষ। নিজের পছন্দের কাজটি পেশা হিসেবে নিয়েছি। যে কাজটি মানুষ দেখে এবং সেই কাজের জন্য মানুষ আমাকে ভালোবাসে। এই ভালোবাসাটা আসলে আমার জন্য অনুপ্রেরণা। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন নিজের কাজটি সঠিকভাবে করতে পারি।’

‘ঢাকা অ্যাটাক’ দিয়ে বেশ আলোচনায় এসেছেন শুভ। সেই ধারাবাহিকতায় ‘ঢাকা অ্যাটাক’ সিক্যুয়াল ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হবে। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সানোয়ার।

ছবিটি পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় প্রধান সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। আগামী মাসে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত