ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৮

প্রিন্ট

অবশেষে পরিবারের গুরুত্ব বুঝলেন নেহা

অবশেষে পরিবারের গুরুত্ব বুঝলেন নেহা
বিনোদন ডেস্ক

বেশ অনেক দিন হলো সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলির বিচ্ছেদ হয়েছে। একসময় সামাজিক মাধ্যমে তাদের যুগল ছবির বন্যা বয়ে গেলেও এখন তা শুধুই অতীত। বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়ছিলেন নেহা। তবে সব কিছুকে ছাপিয়ে আবারো উঠে দাঁড়িয়েছেন তিনি।

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় তিনি সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে নেহা কক্কর জানান, একা থাকার অনুভূতিই আলাদা। সব মিলিয়ে বলতে পারি, একা থাকাই আমার জীবনের সেরা অনুভূতি। আপনারা জানেন, যখন সম্পর্কে জড়িয়েছিলাম, পরিবার ও বন্ধুবান্ধবকে সময়ই দিতে পারতাম না। ওই সময় এমন এক মানুষকে আমার সময় ও শক্তি উৎসর্গ করেছিলাম, যা তার প্রাপ্য ছিল না। একবার ভাবুন, এত সময় দেওয়ার পরেও কেন একসঙ্গে থাকছি না, তা নিয়ে তার নিত্যদিনের অভিযোগ ছিল।

নেহা আরো বলেন, ‘বিচ্ছেদের পর এখন তিনি বেশ ভালো আছি। ভালোবাসা কখনোই আমাকে দীর্ঘ সময় ধরে স্বাগত জানায়নি। সৌভাগ্য যে, এমন বাজে সম্পর্ক থেকে বেরিয়ে পড়েছি। এখন আমি সত্যিই ভালো আছি। বুঝতে পেরেছি, জীবনে যে কারো চেয়ে পরিবার অনেক বেশি গুরুত্বপূর্ণ। যাই ঘটুক, তা নিয়েই সুখে আছি আর সেটা আমাকে বুঝিয়েছে পরিবারের মানুষদের গুরুত্ব। এমন তিক্ত অভিজ্ঞতার পর ফের প্রেমে পড়ার মতো অবস্থা নেই আমার। বলতে পারি, একা হয়েই আমি খুশি।’

গত বছরের সেপ্টেম্বরে ইন্ডিয়ান আইডলের সেটে হঠাৎ করেই আবির্ভূত হন হিমাংশ কোহলি। দীর্ঘদিনের লুকোচুরি শেষে প্রথমবারের মতো ওই শোতে জনসমক্ষে একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেন এ যুগল।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close