ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬ অাপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৮

প্রিন্ট

ছোট পর্দায় শাকিব খান চলচ্চিত্র উৎসব

ছোট পর্দায় শাকিব খান চলচ্চিত্র উৎসব
বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের বা ঢালিউডের ‘কিং খান’ বলা হয় একজনকেই। চলচ্চিত্রে যিনি কাজ করে যাচ্ছেন বেশ লম্বা সময় ধরে। চলচ্চিত্রের মন্দা বাজারের সময় ব্যবসা সফল ছবি উপহার দিয়ে যিনি পরিচালক, প্রযোজকদের আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। বলছি বর্তমান সময়ের ঢাকাই চলচ্চিত্রের শীর্ষে থাকা নায়ক শাকিব খানের কথা।

দেশে জনপ্রিয়তার শীর্ষে এই নায়ক। দেশের গন্ডি পার করে ওপার বাংলাতেও নিজের অবস্থান তৈরি করেছেন তিনি। এবার বড় পর্দার জনপ্রিয় এই তারকা অভিনীত ছবি নিয়ে টেলিভিশন পর্দায় শুরু হয়েছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব।

গত ৯ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে শাকিব খান চলচ্চিত্র উৎসব। মাছরাঙা টেলিভিশন সূত্রে জানা গেছে, সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র। এক মাসের এই উৎসবে শাকিব খান অভিনীত দর্শকপ্রিয় ছবিগুলো দেখানো হবে।

প্রচারিত ছবি গুলোর মাঝে থাকবে কোটি টাকার প্রেম, এক বুক জ্বালা, প্রিয়া আমার প্রিয়া, মাই নেম ইজ সুলতান, জন্ম তোমার জন্য, পরাণ যায় জ্বলিয়া রে, ফাঁদ, বিয়ের প্রস্তাব, অন্তরে আছো তুমি, নয়ন ভরা জল, এই তো প্রেম, কথা দাও সাথী হবে।

এদিকে শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ এবং শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ নামে দুটি ছবির গানের শুটিংয়ের জন্য গত ৪ তারিখ কক্সবাজারে যান শাকিব। টানা কয়েকদিন ভারতের বাবা যাদবের কোরিওগ্রাফিতে ‘শাহেনশাহ’ ও ‘একটু প্রেম দরকার’ গান গুলো শেষ করে রোববার ঢাকায় ফিরেছেন তিনি। শাকিবের সঙ্গে নায়িকা ছিলেন নবাগতা মৃদুলা আর রোদেলা। শবনম বুবলীর থাকার কথা থাকলেও এই লটে আর তাকে নিয়ে গান করা হয়নি।

সব ঠিক থাকলে আসছে ২২শে মার্চ শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটির মাধ্যমে এ বছরের প্রথম ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন শাকিব খান। ছবিটিতে শাকিব খানের সাথে প্রথমবার বড় পর্দায় অভিনয় করেলেন নায়িকা নুসরাত ফারিয়া। আর ছবির মাধ্যমেই অভিষেক হচ্ছে অন্য নায়িকা রোদেলার।

অন্যদিকে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিটিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন শবনম বুবলী। পাশাপাশি এই ছবির মাধ্যমেও অভিষেক হচ্ছে অন্য নায়িকা মৃদুলার।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close