ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নেহা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৩

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নেহা

বেশ অনেক দিন হলো সংগীতশিল্পী নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলির বিচ্ছেদ হয়েছে। একসময় সামাজিক মাধ্যমে তাদের যুগল ছবির বন্যা বয়ে গেলেও এখন তা শুধুই অতীত। বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়ছিলেন নেহা। তবে সব কিছুকে ছাপিয়ে আবারো উঠে দাঁড়িয়েছেন তিনি।

সম্প্রতি বিচ্ছেদ নিয়ে সংবাদমাধ্যমকে নেহা জানান, হিমাংশের সঙ্গে তার বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু হিমাংশ তার প্রেম নিয়ে বার বার প্রশ্ন তুলতেন। অনেক ভালবাসা ও সময় দেওয়ার পরেও হিমাংশ প্রায়ই সন্দেহ প্রকাশ করত।

তবে কি এ কারণেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন নেহা এ নিয়ে এখন বলিপাড়ায় জোর গুঞ্জন। ভক্তরা বলছেন, সম্পর্ক যেমনই হোক, বিচ্ছেদ সব সময়ই বেদনার। নেহাও ব্যতিক্রম নন।

এদিকে কিছু দিন আগে নেহা গণমাধ্যমকে বলেছিলেন, ‘বিচ্ছেদের পর এখন তিনি বেশ ভালো আছি। ভালোবাসা কখনোই আমাকে দীর্ঘ সময় ধরে স্বাগত জানায়নি। সৌভাগ্য যে, এমন বাজে সম্পর্ক থেকে বেরিয়ে পড়েছি। এখন আমি সত্যিই ভালো আছি। বুঝতে পেরেছি, জীবনে যে কারো চেয়ে পরিবার অনেক বেশি গুরুত্বপূর্ণ। যাই ঘটুক, তা নিয়েই সুখে আছি আর সেটা আমাকে বুঝিয়েছে পরিবারের মানুষদের গুরুত্ব। এমন তিক্ত অভিজ্ঞতার পর ফের প্রেমে পড়ার মতো অবস্থা নেই আমার। বলতে পারি, একা হয়েই আমি খুশি।’

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত