ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৬

প্রিন্ট

একদিনের ভালোবাসায় বিশ্বাসী নন প্রিয়াংকা

একদিনের ভালোবাসায় বিশ্বাসী নন প্রিয়াংকা
বিনোদন ডেস্ক

গত বছর বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ের পর বেশ ফুর্তিতেই কাটছে তাদের সময়। প্রায়ই তাদের ছবি ঘোরাপাক খায় সোশ্যাল মিডিয়াতে।

একদিনের ভালোবাসায় বিশ্বাসী নন প্রিয়াংকা

বরাবারই এই দম্পতিকে নিয়ে কৌতুহলের শেষ নেই তাদের ভক্তদের। তাইতো বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনে এই তারকা যুগল কী পরিকল্পনা নিয়েছেন তা জানতে মুখিয়ে আছে তাদের ভক্তরা।

দেশীগার্ল খ্যাত এই অভিনেত্রী এখন তার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’ এর প্রচারণা নিয়ে ব্যস্ত। ভালোবাসা দিবসেই মুক্তি পেতে চলেছে বহুল আকাঙ্ক্ষিত এই ছবি। সম্প্রতি একটি সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে ভালোবাসা দিবসের পরিকল্পনা জানিয়েছেন প্রিয়াংকা।

প্রিয়াংকা জানান, আমি লন্ডনে যাব, কারণ একটা কাজে লন্ডনে যেতে হবে নিককে। তো আমিও দুদিনের জন্য সেখানে যাচ্ছি।

ভালোবাসা দিবস নিয়ে প্রিয়াংকা জানান, একটি বিশেষ দিনে ভালোবাসা উদযাপনের ধারণায় বিশ্বাস করেন না তিনি। স্বামীর সঙ্গে ‘সব সময় মিষ্টি ও ভাবনাপূর্ণ’ জীবন কাটানোয় আস্থা তার।

১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াংকা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close