ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

‘শাহেনশাহ’ হয়ে মঞ্চ মাতালেন শাকিব

‘শাহেনশাহ’ হয়ে মঞ্চ মাতালেন শাকিব

চোখে কাল সানগ্লাস, বসে আছেন রাজকীয় চেয়ারে, আর সামনে থাকা দর্শকরা স্লোগান দিতে থাকেন তার নাম ধরে। বলছি ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের কথা। যার ছবি মানেই হল ভর্তি দর্শক। শুধু বড় পর্দায় নয় স্টেজ প্রোগ্রাম গুলোতেও তার উপস্থিতি মানেই দর্শকের করতালি।

সম্প্রতি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো মহানগরীর বিভিন্ন শ্রেণী-পেশার ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৪তম প্রতিষ্ঠাদিবস। এ অনুষ্ঠানেই দেশের সেরা নায়ক শাকিব খান অংশগ্রহণ করেন। তার সঙ্গে অংশ নেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

শুরুতেই শাকিব খানও মঞ্চে উঠে ভালোবাসা ও ফাল্গুনের শুভেচ্ছা জানান সবাইকে। সেই সঙ্গে জানান ভালোবাসা। পরে মুক্তির অপেক্ষায় থাকা তার নতুন ছবি ‘শাহেনশাহ’ ছবির গানগুলোর সঙ্গে পারফর্ম করেন শাকিব-নুসরাত। মঞ্চে শাকিব খানের পারফর্মের সময় চার দিক করতালিতে মুখরিত হয়ে ছিলো। শুধু শোনা যাচ্ছিলো শাকিব খান, শাকিব খান নামটি।

পুলিশের আয়োজিত অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ পুলিশ’র ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। প্রতিষ্ঠাদিবসের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্য, বিদেশী কূটনৈতিকবৃন্দ, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিববৃন্দ, ঢাকাস্থ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, চলচ্চিত্র ব্যক্তিত্ব, সুশীল সমাজ, ব্যবসায়ী, বিশিষ্ট নাগরিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত