ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন বরুণ!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৪

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন বরুণ!

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ে নিয়ে বেশ অনেক দিন ধরেই নানা গুজব শোনা যাচ্ছিল বলিপাড়ায়। অবশেষে নিজের বিয়ের কথা স্বীকার করলেন এই বলিউড তারকা। কিন্তু যে পাত্রীর কথা এত দিন শোনা গিয়েছিল, তার সঙ্গে নয়, আসল প্রেমিকাকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান।

বরুণের প্রেমিকার নাম নাতাশা দালাল। এই সম্পর্ক নিয়ে আগে কোথাও কথা বলেননি। কিন্তু সম্প্রতি করণ জোহরের অনুষ্ঠানে নাতাশার কথা না বলে পারলের না বরুণ।

বরুণ জানিয়েছেন, নাতাশা দালালকেই বিয়ে করতে চান। যদিও বিয়ে নিয়ে তেমন তাড়াহুড়ো নেই। তবে বিভিন্ন সূত্র জানা যাচ্ছে এ বছরই বিয়ে করতে হচ্ছে তাকে। বাড়ির চাপে আর বেশি দিন অবিবাহিত থাকতে পারছেন না তিনি। তাছাড়া একসঙ্গে ছুটি কাটানো, নানা অনুষ্ঠানে যাওয়া যখন চলছে, বিয়েটা করে ফেলতে বাধা কোথায়? পাত্র-পাত্রী রাজি না থাকলেও, পরিবার আর ছাড়ছে না। মাস কয়েক পরই তাঁদের বিয়ের বাদ্য বেজে উঠবে বলে জানিয়েছেন কাছের মানুষেরা।

এদিকে শিগগির বরুণকে দেখা যাবে তারকাবহুল ছবি ‘কলঙ্ক’তে। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক বর্মণ। সেখানে আরো অভিনয় করেছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত প্রমুখ।

আগামী এপ্রিলে মুক্তি পাবে ছবিটি। আর এই মুহূর্তে বরুণ ধাওয়ান ব্যস্ত রেমো ডিসুজার ‘স্ট্রিট ড্যান্সার থ্রি’ ছবির কাজ নিয়ে। সেখানে তাঁর সহশিল্পী হিসেবে আছেন শ্রদ্ধা কাপুর। ‘রণভূমি’ নামে আরও একটি ছবির ঘোষণাও সম্প্রতি দিয়েছেন এই তারকা

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত