ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

জঙ্গি হামলার নিন্দা বলিউড তারকাদের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৬  
আপডেট :
 ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৩

জঙ্গি হামলার নিন্দা বলিউড তারকাদের

সম্প্রতি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় হামলা চালায় জঙ্গিরা। সন্ত্রাসবাদী এই জঙ্গি হামলায় ৪০জন সিআরফিএফ সেনা জওয়ানের মৃত্যু খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও ৩৯ জন জওয়ান। হামলায় নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে টুইট করেছেন বলিউড তারকারা।

এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, সালমান খান, প্রিয়াংকা চোপড়া, আলিয়া ভাটসহ অনেকে। এছাড়া ভারতীয় কবি-গীতিকবি ও চিত্রনাট্যকার জাভেদ আখতার এবং তার স্ত্রী বলিউড অভিনেত্রী শাবানা আজমির পাকিস্তানের করাচি আর্ট কাউন্সিল আয়োজিত কাইফি আজমি’র কবিতা আলোচনা সভায় যোগদান করার কথা ছিল। কিন্তু সন্ত্রাসবাদী এই জঙ্গি হামলার কারণে এ সম্মেলন বাতিল করেছেন জাভেদ-শাবানা দম্পতি।

এদিকে শাহরুখ খান তার টুইটে বলেন, এটি একটি জঘন্য হামলা। যারা মারা গেছেন তাদের জন্য দোয়া রইলো আর পরিবারের প্রতি সমবেদনা। সালমান খান লিখেন, যারা এই বর্বর হামলায় চলে গেছেন তাদের প্রতি শ্রদ্ধা আর যারা এই হামলা ঘটিয়েছেন তাদের প্রতি ঘৃণা।

জঙ্গি হামলা নিয়ে প্রিইয়াংকা টুইটে লিখেন , পুলওয়ামার ঘটনায় আমি হতবাক। ঘৃণা কখনওই সঠিক জবাব হতে পারে না। আমি শহিদের পরিবারের পাশে রয়েছি। আহতদের দ্রুত সুস্থতা প্রার্থনা করছি।

আলিয়া ভাট টুইটে লিখেন, এর চেয়ে বাজে ঘটনা আর হতে পারে না। আমি স্তব্ধ। যারা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য দোয়া, শ্রদ্ধা ও ভালোবাসা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত