ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

পাকিস্তানে মুক্তি স্থগিত ‘টোটাল ধামাল’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪২

পাকিস্তানে মুক্তি স্থগিত ‘টোটাল ধামাল’

পাকিস্তানে মুক্তি স্থগিত করা হলো ইন্দর কুমার পরিচালিত ও অজয় দেবগন প্রযোজিত বলিউড সিনেমা ‘টোটাল ধামাল’। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার। সম্প্রতি জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় ভারতীয় সৈন্যবহরে ভয়াবহ জঙ্গি হামলার ঘটনায় পাকিস্তানে সিনেমাটি মুক্তি না দেওয়া ঘোষণা দিয়েছেন নির্মাতা।

সোমবার অজয় দেবগন টুইটারে লেখেন, ‘বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ‘টোটাল ধামাল’ টিম পাকিস্তানে সিনেমাটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।’

হাস্যরসাত্মক এই সিনেমাটির মধ্য দিয়ে ১৭ বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। এতে আরও অভিনয় করেছেন অজয় দেবগন, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি ও রিতেশ দেশমুখকে।

২০০৭ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘ধামাল’। এতে অভিনয় করেন-সঞ্জয় দত্ত, রীতেশ দেশমুখ, আরসাদ ওয়ারসি, জাভেদ জাফরি। এরপর ২০১১ সালে মুক্তি পায় এর দ্বিতীয় কিস্তি ‘ডাবল ধামাল’-সঞ্জয় দত্ত, রীতেশ দেশমুখ, আরসাদ ওয়ারসি, মল্লিকা শেরাওয়াত ও কঙ্গনা রনৌত।

এদিকে সম্প্রতি ভয়াবহ জঙ্গি হামলায় ভারতের বিশেষায়িত বাহিনী সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪৪ সদস্য নিহত হন। ঘটনার পরপরই এর দায় স্বীকার করেছে পাকিস্তানি জঙ্গিগোষ্ঠী জইশ-ই-মহম্মদ। একই ঘটনার পরিপ্রেক্ষিতে পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছে ভারতের চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো।

বাংলাদেশ জার্নাল।/ এএ

  • সর্বশেষ
  • পঠিত