ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

লাইভে এসে যা বললেন সালমান মুক্তাদির

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬

লাইভে এসে যা বললেন সালমান মুক্তাদির

বর্তমান সময়ে আলোচিত ও সমালোচিত একটি নাম ইউটিউবার সালমান মুক্তাদির। কিছুদিন আগে অভিনীত ‘অভদ্র প্রেম’ শিরোনামে একটি মিউজিক ভিডিও তার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পায়। আর প্রকাসের পরই ইয়া নিয়ে শুরু হয় বিতর্কের। শেষ পর্যন্ত সালমানকে গত মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে তাকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয় এবং আর চ্যানেল থেকে গানটি সরিয়ে ফেলা হয়।

বুধবার দুপুরে সালমান তার ফেসবুক থেকে লাইভে আসেন। লাইভে আসে সালমান জানান,তিনি তার ভুল বুঝতে পেরেছেন, সেজন্য তিনি অনুতপ্ত।

সালমান মুক্তাদির বলেন, আমার একটা গান প্রকাশ হয়েছিল অভদ্র প্রেম শিরোনামে। যেই গানটি বাংলাদেশে পরিপ্রেক্ষিতে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়। গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেওয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি।

সালমান মুক্তাদির আরো বলেন, ভিডিওটি কোনোভাবেই আমাদের দেশের জন্য এক্সেপটেবল না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য। এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের ডে ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি আশাবাদী এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য।

এদিকে বেশ কিছু দিন আগে মিস বাংলাদেশ জেসিয়ার সাথে সম্পর্কের ফাটল ধারায় বেশ কয়কেবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত