ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

কলকাতায় সেরা নায়কের তালিকায় শাকিব

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৯  
আপডেট :
 ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৫

কলকাতায় সেরা নায়কের তালিকায় শাকিব

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। দুই শতকের বেশী সময় ধরে চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন এই অভিনেতা। দীর্ঘ দিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। আর তাইতো বাংলা চলচ্চিত্রের সুপারস্টার তকমাও পেয়েছেন তিনি।

দেশের জনপ্রিয়তার পর ওপার বাংলার ছবিতেও অভিনয় করেছেন শাকিব খান। সেখানেও প্রশংসিত এই নায়ক। যার ফলশ্রুতিতে সম্প্রতি কলকাতার সেরা নায়কদের তালিকায় শাকিব উঠে এসেছে বাংলাদেশের কিং খান শাকিব খানের নাম।

সম্প্রতি পশ্চিমবঙ্গের জনপ্রিয় পত্রিকা ক্যালকাটা টাইমস ২০১৮ সালে টলিগঞ্জের আকাঙিক্ষত তারকার জরিপ চালায়। এই জরিপে ভোট দেয় পাঠকরা। টালিগঞ্জে সেরা নায়কদের তালিকায় ১৮ নম্বরে তার অবস্থান।

কলকাতা টাইমের তথ্য অনুযায়ী , শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনেতারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরো উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব খান।

শিকারী ছবি দিয়ে প্রথম ওপার বাংলায় কাজ করে শাকিব খান। এরপর ২০১৮ এ নায়কের তিনটি ছবি মুক্তি পায় কলকাতায়। ঐ বছর মুক্তিপ্রাপ্ত ছবি তিনটি হচ্ছে ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’ ও নাকাব।

উল্লেখ, ২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। প্রথমবার এ তালিকায় সেরা হয়েছিলেন দেব। এ বছর হলেন যীশু সেনগুপ্ত।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত