ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

আবারো হাসপাতালে সুন নিগম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৭

আবারো হাসপাতালে সুন নিগম

ফের হাসপাতালে ভর্তি হলেন উপমহাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুন নিগম। এবার পিঠে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় বাঙালি এই গায়ক।

এর আগে ফেব্রুয়ারির শুরুর দিকে খাবারের সমস্যা জনিত কারণে তার শরীরে অ্যালার্জি প্রকট আকার ধারণ করলে হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর ডাক্তারের পরামর্শে আইসিইউতে রেখে তার চিকিৎসা হয়। কিছুদিন চিকিৎসা শেষে সে সময় সুস্থ হয়ে বাসায় ফিরেন সনু। কিন্তু মাস না পেরোতেই এবার পিঠে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তিনি।

সম্প্রতি নেপালের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সনু। সেখানে পিঠে মারাত্মক ব্যথা শুরু হলে সঙ্গে সঙ্গেই সেখানকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তার পিঠে ব্যথা ধরা পড়েছে। এরইমধ্যে এমআরআই করা হয়েছে। এর রিপোর্ট পাওয়ার পর পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে অ্যালার্জির কারণে সনু’র চোখ-মুখ ফুলে গিয়েছিলো। দেখা দিয়েছিলো শ্বাসকষ্টও। সে সময় সনু ইনস্টাগ্রামে তার ফোলা চোখের-মুখের ছবি শেয়ার করেছিলেন। আর ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছিলেন, অ্যালার্জি নিয়ে কোনো গাফিলতি করবেন না। অবশ্যই এ ব্যাপারে সতর্ক থাকুন।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত