ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

মৌমিতার ‘বিশ্বাসের একটা ব্যাপার’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৫

মৌমিতার ‘বিশ্বাসের একটা ব্যাপার’

দ্বিতীয়বারের মতো আবারো মিউজিক ভিডিও নিয়ে হাজির হলেন চিত্রনায়িকা মৌমিতা মৌ। ’। শিশির সাধকের লেখা ও সুরে ‘বিশ্বাসের একটা ব্যাপার’ গানটি গেয়েছেন এই প্রজন্মের সম্ভাবনাময় সঙ্গীতশিল্পী ক্যাপ্টেন। সঙ্গীত পরিচালনা করেছেন রোজেন আর গানটি পরিচালনা করেছেন সাংবাদিক আকাশ নিবির। ইতিমধ্যে দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-এর ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে।

গানটি প্রসঙ্গে চিত্রনায়িকা মৌমিতা মৌ জানায়, গানটি আমার কাছে বেশ ভালো গেলেছে। এই প্রথমবার গ্রামীন প্রেক্ষাপটে গানটির শুটিং করা হয়েছে। তাছাড়া সাংবাদিক আকাশ নিবির আমাদের খুব কাছের মানুষ। সব মিলিয়ে খুব ভালো হয়েছে মিউজিক ভিডিওটি। সবাই খুব কষ্টও করেছে এই গানের শুটিং এ। পুরো টীমকে আমার পক্ষথেকে অনেক অনেক ভালোবাসা।

নিজের গাওয়া গানের প্রথম মিউজিক ভিডিও প্রসঙ্গে সঙ্গীতশিল্পী ক্যাপ্টেন বলেন, ‘বাস্তবিক জীবনবোধের গল্পে গড়ে উঠেছে ‘‘বিশ্বাসের একটা ব্যাপার’’ গানটি। ব্যান্ডের পাশাপাশি এই প্রথমবারের মতো ফোক ঘরানার মিউজিকে এই গানটি করলাম। আশা করছি, গানটি সঙ্গীতপ্রেমীদের ভিন্ন এক ভালো লাগায় রাঙাবে।’

এছাড়াও চিত্রনায়িকা মৌমিতা মৌ এর পাশাপাশি মডেল হয়েছেন রাকিব চৌধুরী ও রুহী। পুবাইলের বিভিন্ন মনোরম লোকেশনে এরই মধ্যে ভিডিওটির চিত্রায়ন শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক নিজেই।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত