ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নয় নাম্বার থেকে শুরু শাকিবের ‘পাসওয়ার্ড’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩৪

নয় নাম্বার থেকে শুরু শাকিবের  ‘পাসওয়ার্ড’

ঢাকাই চলচ্চিত্রের কিং বলা হয় তাকে। চলচ্চিত্রের এই খারাপ সময়েও তার ছবি দিয়ে আলোর মুখ দেখে নির্মাতা, প্রযোজক, হল মালিকরা। বলছি শাকিব খানের কথা। অন্যদিকে বাংলা চলচ্চিত্রের মাস্টার মেকার বলা হয় মালেক আফসারী। ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন গুণী এই নির্মাতা। অবশেষে শুরু হতে যাচ্ছে ‘পাসওয়ার্ড’ শিরোনামের ছবিটির শুটিং।

ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও ইকবাল। শুক্রবার ছবিটির শুটিং বিষয়ে চূড়ান্ত মিটিং করলেন ছবির দুই প্রযোজক শাকিব খান ও ইকবাল। এসময় তাদের সাথে ছিলেন ছবির নির্মাতা মালেক আফসারী। আরো ছিলেন আব্দুলা জহির বাবু।

ছবির প্রযোজক ইকবাল হোসেন বাংলাদেশ জার্নালকে জানান, আগামী ফ্রেব্রুয়ারির ২৬ তারিখ থেকে শুরু হবে ছবির শুটিং। আমরা এফডিসির ৯ নাম্বার ফ্লোর থেকে ছবির শুটিং শুরু করবো। দেশের বিভিন্ন লোকেশনে শুট হবে। কিছুদিন আগে এখন দিনাজপুরে একটি ট্রেনের কারখানায় লোকেশন দেখে এসেছি। সেখানোও কিছু শুটিং হবে।

এদিকে ছবির প্রযোজক শাকিব খান জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নতুন এ ছবির বাইরে বরেণ্য নির্মাতা কাজী হায়াত সুস্থ হলেই তার পরিচালিত ‘বীর’ ছবির কাজও সামনে শুরু হবে।

আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির। পাসওয়ার্ড এ শাকিব খানের বিপরীতে নায়িকা থাকছেন দুজন। এরমধ্যে বুবলী চূড়ান্ত হয়েছেন। নতুন নায়িকা কে থাকছেন তা এখনো জানানো হয়নি।

উল্লেখ, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মসের প্রথম ছবি হিরো দ্য সুপারস্টার ২০১৪ সালের ২৯ জুলাই মুক্তি পায়।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত