ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৯

দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ

একজন বলিউডের প্রথম সারির নায়িকা। অন্যজন ক্রিকেট মাঠে নিজের ক্যারিশমা দেখান। এই মুহূর্তে দু’জনেই বিবাহিত। কিন্তু এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা অর্থাৎ দীপিকা পাড়ুকোন এবং যুবরাজ সিং। তাদের প্রেমের বিচ্ছেদ নিয়ে দীপিকা মুখ না খুললেও এতদিন পরে দীপিকার সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন যুবরাজ।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ২০০৭-এ টি-২০ ওয়ার্ল্ড কাপের সময় আলাপ হয়েছিল দীপিকা-যুবরাজের। তার পর কিছুদিন ডেটও করেছিলেন এই জুটি। কিন্তু সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

সম্প্রতি পুরনো সম্পর্কের প্রসঙ্গে যুবরাজ বলেন, ‘মুম্বাইতে পরিচিত বন্ধুর মাধ্যমে দীপিকার সঙ্গে দেখা হয়েছিল। আমরা একে অপরকে পছন্দ করতাম। নিজেদের সম্পর্কে আরও বেশি করে জানতে চাইতাম। তবে খুব বেশি সময় দিতে পারতাম না কেউই। সময়ের সঙ্গে সঙ্গে দীপিকা রিলেশন থেকে বেরিয়ে গিয়েছিল, আর আমিও। কেউ যদি সম্পর্কে না থাকতে চায়, তখন অন্য আর একজনের কিছু করার থাকে না। আমি কাউকে দোষ দিচ্ছি না।’

দীপিকার সঙ্গে ব্রেকআপের পর হেজেল কিচকে বিয়ে করেন যুবরাজ। অন্য দিকে দীপিকাও গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। দু’জনেই দাম্পত্যে খুশি। পুরনো সম্পর্কের কথা দু’জনের কেউই আর মনে রাখতে চান না বলে মনে করেন তাদের ঘনিষ্ঠরা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত