ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

নাদিয়ার ‘রেইন লাভ’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪০

নাদিয়ার  ‘রেইন লাভ’

ছোট পর্দার আলোচিত মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া। বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু হলেও বর্তমানে নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করছেন নাদিয়া। তার নতুন স্বল্পদৈর্ঘ্যের নাম ‘রেইন লাভ’। যা নির্মাণ করেছেন সময়ের জনপ্রিয় নির্মাতা ভিকি জায়েদ।

কয়েকটি ভিন্নধর্মী স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করে আলোচিত হয়েছেন ভিকি। ‘রেইন লাভ’ এ নাদিয়ার বিপরীতে আছেন নবাগত সাজিব জামান।

‘রেইন লাভ’ প্রসঙ্গে অভিনেত্রী নাদিয়া খানম বলেন, ভিকি ভাইয়ার সাথে এটা আমার পঞ্চম স্বল্পদৈর্ঘ্য। এরমধ্যে ‘মায়া’, ‘দূরবীন’ ও ‘আজ আমার পালা’ নামের কাজগুলো দর্শক অনেক পছন্দ করেছে। এবারের গল্পটি অনেক সুন্দর। গল্পের ক্লাইমেক্স দর্শকদের ভাবাবে।

গল্প প্রসঙ্গে ভিকি জানান, ‘রেইন লাভ’ হচ্ছে মাঘের শীতে বৃষ্টির গল্প। আর এই অদ্ভূত-অসময়ে ঝরে পড়া বৃষ্টি দুটি সাধারণ ছেলে-মেয়ের জীবনে অসাধারণ কিছু মুহূর্তের সৃষ্টি করে। যে মুহূর্তগুলো ওদের জীবন পাল্টে দেয়। কীভাবে পাল্টে দেয়, সেটি স্পষ্ট হবে ছবিটি দেখলে।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘রেইন লাভ’ মুক্তি পাচ্ছে ২৫ ফেব্রুয়ারি। এদিন বিকালে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল, ফেসবুক পেইজ ছাড়াও বেশ ক’টি ভিডিও শেয়ারিং সাইটে এটি উন্মুক্ত হবে। প্রতিষ্ঠানটি এবারই প্রথম নিজস্ব তত্ত্বাবধনে কোনও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলো।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত