ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাবেক মন্ত্রীর বউ হচ্ছেন সানাই

  আসিফ আলম

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪০  
আপডেট :
 ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০০

সাবেক মন্ত্রীর বউ হচ্ছেন সানাই

বর্তমান সময়ে শোবিজে অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত নাম সানাই মাহবুব সুপ্রভা। বেশ আগে থেকেই নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। তবে সম্প্রতি এক ভিন্ন কারণে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন সানাই। এই সমালোচনার মাঝেই শোনা গেলো নতুন খবর। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সানাই।

মিডিয়া পাড়ায় অনেক দিন ধরেই শোনা যাচ্ছে রাজনৈতিক এক নেতার সাথে তার প্রেমের গুঞ্জন। কিন্তু এবার সেই গুঞ্জনের সাথে যুক্ত হলো নতুন আরো এক মাত্রা। শোনা গিয়েছে কিছুদিন আগে নাকি গোপনেই বিয়ের কাজ সেরেছেন এই মডেল।

বিষয়টি নিয়ে সানাইয়ের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। তবে তার পারিবারিক সুত্রে জানা গিয়েছে তার বিয়ের খবর। তবে বিস্তারিত কিছু বলতে নারাজ তারা।

খোঁজ নিয়ে জানা গেছে সানাইয়ের বর দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও।

এদিকে কিছুদিন আগে ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয়। পররবর্তীতে সানাই তার ভুল বুঝতে পেরে ক্ষমা চান সবার কাছে।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত