ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

দাম্পত্য জীবনে শবনম ফারিয়া কি সুখী?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫২  
আপডেট :
 ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৫

দাম্পত্য জীবনে শবনম ফারিয়া কি সুখী?
সংগৃহীত ছবি

বড় ও ছোট পর্দার বেশ পরিচিত মুখ অভিনেত্রী এবং মডেল শবনম ফারিয়া। বিজ্ঞাপনে কাজের মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু তার। মিষ্টি হাসির এই অভিনেত্রী অনেক তরুণের ক্রাশ বলা চলে।

গেল বছরে অনেকটা হুট করেই বিয়ে করে বসেন শবনম ফারিয়া। তবে এর আগে বিয়ে নিয়ে গুঞ্জনের কথা শোনা গেলেও তখন কিছু পরিষ্কার করে বলেননি তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ের আকদের কয়েকটি ছবি প্রকাশ করার পরই শুরু হয় আলোচনা।

এদিকে নতুন বছর বেশ জমকালো ভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ফারিয়া। তার স্বামী হারুন অর রশিদ অপু পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। চলতি মাসেই মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার ‘জল-জোছনা’য় উন্মুক্ত আকাশের নিচে আয়োজিত হয় তার বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে উপস্থিত ছিলেন তাদের পরিবারের সদস্যসহ মিডিয়ার অনেক অভিনেতা-অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি ফেসবুকেও খুব সরব এই অভিনেত্রী। বিয়ের কদিন পার হতেই না হতেই তার ফেসবুকে টুঁ মারলে দেখা যাচ্ছে নানা আবেগময় স্ট্যাটাস। চলতি মাসের ১৯ তারিখে ফারিয়া তার ফেসবুকে লিখেন, ‘গার্লফ্রেন্ড কে কল করে জানতে হয়, খাইসো বাবু? রাতে ভাল ঘুম হইসে? আউটডোরে শুটিংয়ে কষ্ট হচ্ছে? আজকে কো-আর্টিস্ট কে? লাঞ্চের ম্যানু কি ছিল? কিন্তু বউ কে সারাদিন কল না করলেও চলে’।

ঠিক একই দিনে তিনি তার ফেসবুকে একবছর আগের একটি ইংরেজি টেক্সট-পিক নতুন করে শেয়ার করেন। যার বাংলা অর্থ দাড়ায়, ‘বিয়ে আমাকে ভয় দেখায় না, ভুল মানুষকে বিয়ে করা আমাকে ভয় দেখায়’।

এ থেকে অনুমান করা যায় দাম্পত্য জীবনে আদৌ সুখী তিনি? যদি কোনো সমস্যা না থাকতো নতুন করে এ ছবি শেয়ার করার প্রশ্নই ছিলো না। এছাড়া চলতি মাসের স্ট্যাটাস থেকেও এ অনুমানের সত্যতা অনেকটা-ই পাওয়া যায়। এসব স্ট্যাটাসের ফলে এখন ভক্তদের মনেও একই প্রশ্ন উঁকি দিচ্ছে, এত বড় বিয়ের আয়োজন সমাপ্তির পর এত তাড়াতাড়ি কী এমন ঘটে গেলো যে এমন আবেগময় স্ট্যাটাস।

যদিও এ বিষয়ে ফারিয়ার কোনো মন্তব্য পাওয়া যায় নি।

বাংলাদেশ জার্নাল/এএ/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত