ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীর সাহায্য চান কৌতুক অভিনেতা জ্যাকি আলমগীর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৭  
আপডেট :
 ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৪

প্রধানমন্ত্রীর সাহায্য চান কৌতুক অভিনেতা জ্যাকি আলমগীর

জনপ্রিয় কৌতুক অভিনেতা জ্যাকি আলমগীর এখন হার্টের সমস্যাজনিত কারণে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি। গত সপ্তাহ থেকে হার্টের বিভিন্ন সমস্যায় ভুগছিলেন এ অভিনেতা। চিকিৎসক জানিয়েছেন যেকোনো সময় তার ওপেন হার্ট সার্জারি করা হতে পারে। এজন্য যথাসম্ভব আর্থিক প্রস্তুতি নিয়ে রাখতে হবে।

জ্যাকি আলমগীর বাংলাদেশ জার্নালকে জানিয়েছেন, তার দ্বারা বর্তমানে ব্যয়বহুল চিকিৎসা করানো সম্ভব নয়। এজন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য প্রার্থনা করেন।

তিনি বলেন, ‘কথিত রয়েছে শিল্পীরা এতদিন ধরে অভিনয় করেন তাহলে চিকিৎসার টাকা থাকেনা কেনো! আমি বলতে চাই, শিল্পীরা উদার হয়ে থাকে। আর আমি যেহেতু ছোট চরিত্রে অভিনয় করি আমাদের পারিশ্রমিক খুব কম হয়ে থাকে। তারপরও যে পারশ্রমিক পাওয়ার কথা সেটাও আমরা ঠিকমত পাই না। এজন্যই বলি একজন মানুষের সামনে থেকে যতটা বুঝা পেছনে তার ভিন্নতা কেউ লক্ষ্য করে না।’

প্রধামন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমতার গল্প সবখানেই শুনি। শিল্পীদের পাশে দাঁড়ান তিনি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শিল্পী বান্ধব। তিনি শিল্পীদের কষ্ট সহ্য করতে পারেন না। যেসব শিল্পীরা অভাবে উনার কাছে চেয়েছেন তিনি দিয়েছেন। আমি একপ্রকার আর্থিক অনটনে পড়ে প্রধানমন্ত্রীর সাহায্য প্রার্থনা করছি। যতদিন পেরেছি আমি আমার চিকিৎসা চালিয়ে গেছি। আমি সুস্থ হতে চাই। আবারও অভিনয় করতে চাই।’

‘লড়াকু’, ‘আম্মাজান’, ‘বাদশা’ ছবির মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া কৌতুক অভিনেতা জ্যাকি আলমগীর ৭০০ এর অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। সর্বশেষ তিনি শাকিব খানের ‌‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির দপ্তর ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

তিনি আশা প্রকাশ করেন, যদি দেশনেত্রীর কাছ থেকে এই আর্থিক সহায়তা পান তাহলে চিরদিন কৃতজ্ঞ থাকবেন।

বাংলাদেশ জার্নাল/ এনএইচ/এএ

  • সর্বশেষ
  • পঠিত