ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

হৃতিককে চুমু দিতে চান তামান্না!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ১৫:৩৯  
আপডেট :
 ০২ মার্চ ২০১৯, ১৫:৫১

হৃতিককে চুমু দিতে চান তামান্না!

তামিল সুপার হিট ছবি ‘বাহুবলী’তে অভিনয় করে আলোচিত হয়েছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। ভক্তদের মনে নতুন করে আশার প্রদীপ জ্বালিয়েছিলেন এই অভিনেত্রী। নতুন কোনও সিনেমায় অভিনয় করার আগে অদ্ভুত শর্ত দেন তামান্না। সিনেমায় তার চরিত্রে চুমুর কোনও দৃশ্য থাকলে ওই দৃশ্য করতে আপত্তি জানান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে চুমুর দৃশ্য নিয়ে কিছুটা কোমলতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সেক্ষেত্রে তার পছন্দের অভিনেতা হৃতিক রোশান হতে হবে বলে জানান তিনি।

তামান্না বলেন, ‘সাধারণত অনস্ক্রিনে চুমুতে আমার আপত্তি থাকে। এটা আমার চুক্তির অংশ। কিন্তু হৃতিক রোশান হলে ব্যাপারটা আলাদা। আমি রাজি।’

তামান্না জানান, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তার দেখা হয়েছিল। ভক্ত হিসেবে প্রিয় নায়কের সঙ্গে ছবি তুলেছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন বলে জানান তামান্না। হৃতিক তার কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে আর সেখানে চুমুর দৃশ্য থাকলে কোনো রকম শর্ত ছাড়াই অভিনয় করতে রাজি তিনি।

এদিকে কিছু দিন আগে বিরাট কহিলির সাথে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন তামান্না। তামান্না জানান, আমার অ্যাড ফিল্মের সময়ে মাত্র ৪টি কথা বলেছিলাম। তার আগে বা পরে বিরাটের সঙ্গে কোনও কথা হয়নি আমার। তবে একটা কথা স্বীকার করতেই হবে। অন্য অনেক সহকর্মীর থেকে ওর সঙ্গে কাজ করা সহজ ছিল।

সময়ের সঙ্গে দু’জনেই নিজেদের জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন। অতীত এখন শুধুমাত্রই পিছনে ফেলে আসা আবছা ছবি।

এদিকে কিছু দিন পর তামান্নাকে দেখা যাবে দ্যাট ইজ মহালক্ষ্মী, দেবী ২, খামোশি সহ আরো বেশ কয়েকটি ছবিতে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত