ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

প্রথম দিনেই নিরবের ‘বাংলাশিয়া’র আয় ৪৪ লাখ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ১৬:৩৫  
আপডেট :
 ০২ মার্চ ২০১৯, ১৬:৪৫

প্রথম দিনেই নিরবের ‘বাংলাশিয়া’র আয় ৪৪ লাখ

পাঁচ বছর আগে ২০১৪ সালে ‘বাংলাশিয়া’ নামে মালয়েশিয়ার একটি সিনেমায় অভিনয় করেছিলেন বাংলাদেশের মডেল ও নায়ক নিরব। জাপানের একটি চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রদর্শিত হয়। তারপর মালয়েশিয়ার সরকার ছবিটির প্রদর্শনী নিষিদ্ধ করে। শুধু মালয়েশিয়ায় নয়, বিশ্বের কোথাও ছবিটি প্রদর্শন করা যাবে না বলে আদেশ জারি করা হয়।

নানা চড়াই-উৎরাই পার হয়ে অবশেষে ছবিটি উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে তিন ভাষায় নির্মিত ‘বাংলাশিয়া’ ছবিটি মুক্তি দেয়া হয়েছে। ছবির প্রচারণায় অংশ নেওয়ার জন্য ইতোমধ্যে মালয়েশিয়ায় আছেন নিরব।

ছবিটি মুক্তির পর প্রথম দিনেই আয় করে ৪৪ লাখ টাকা। ছবিটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মডেল ও অভিনেত্রী আতিকা সোহাইমি।

মালয়েশিয়া থেকে নিরব বলেন, ‘ছবিটি দেখে সবাই আনন্দিত। আমিও বেশ উচ্ছ্বাসিত ছিলাম। প্রথমবার মালয়েশিয়ার মাটিতে নিজের ছবি। ফলে আমার জন্য এটা ছিল একটা বড় পাওয়া। সবার কাছ থেকেই ভালো মন্তব্য পেয়েছি। পাঁচ বছর অপেক্ষা করার পর আমার ছবিটি মুক্তি পেল। দেশের বাইরে নিজের ছবি মুক্তি পাওয়া সত্যিই অন্যরকম একটা ব্যাপার। আমি সত্যিই ভাগ্যবান যে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার সুযোগ পেয়েছি। আশা করছি এই ছবিগুলো আমার ক্যারিয়ারকে অন্য মাত্রায় নিয়ে যাবে।’

মালয়েশিয়ায় নানা ধরনের অপরাধ এবং প্রবাসীদের সঙ্গে অসদাচরণ নিয়ে সাজানো হয়েছে ‘বাংলাশিয়া’ গল্প। ‘বাংলাশিয়া’ সিনেমায় নিরবকে বহুরূপে দেখা যাবে। কখনো বাবুর্চি, কখনো মোটর মেকানিকস, আবার কখনো কোনো প্রতিষ্ঠানের কর্মচারী হিসেবে পর্দায় হাজির হবেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত