ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

‘যদি একদিন’- এর শুভকামনায় ফারুকী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৬:১৮

‘যদি একদিন’- এর শুভকামনায় ফারুকী

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’। এই ছবির মাধ্যমে বড় পর্দায় নায়ক হিসেবে আসছেন সঙ্গীত শিল্পী তাহসান। তার তাসানের সাথে জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

ছবিটি মুক্তি উপলক্ষে পুরোদমে চলছে ছবির প্রচারণা। যার অংশ হিসেবে ছবির নায়ক জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান, মাইকিং করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সড়কে, লাগিয়েছেন ছবির পোস্টারও। পাশাপাশি অনলাইন দুনিয়ায় প্রচার-প্রচারণা তো চলছেই।

মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবির জন্য শুভ কামনা জানিয়েছেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বৃহস্পতিবার ফারুকী তার ফেসবুক পেজে রাজকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘অনেক শুভকামনা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আমি সব সময়ই আমার ভাই-ব্রাদারদের নিয়ে কথা কম বলার চেষ্টা করি, পাছে স্বজনপ্রীতি হয়ে যায়। তবু অল্প করে কিছু কথা বলা যায়। বুড়া হইলে বাকি কথা বলা যাবে।

আমি তোর ছবির ক্যাম্পেইনের পোস্ট দেখি, তোর ছুটে চলা দেখি, আর আবেগ এসে আমাকে আক্রান্ত করে। আমার সব ভাই-ব্রাদারদের ক্ষেত্রেই হয়তো আমার এরকম হয়। শুধু মনে হয়, এইতো সেদিন আমার বাসায় আসলি। আরও হ্যাংলা, আরও দূর্বল, চোখে স্বপ্ন। আর আজকে তোর ছবি মুক্তির কাজ নিয়ে দিনরাত দৌড়ঝাঁপ। মানুষের স্বপ্ন পূরণ হবে। মানুষ তার স্বপ্নের কাজটা করবে, এরচেয়ে সুন্দর আর কি চাইতে পারে মানুষ? “যদি একদিন” এর জন্য অনেক অনেক শুভকামনা।’

ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। ছবিতে তাহসান, শ্রাবন্তী ও তাসকিন ছাড়া আরো অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত