ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নিজের সৌন্দর্যের রহস্য জানাবেন ফারিয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৫:০৩

নিজের সৌন্দর্যের রহস্য জানাবেন ফারিয়া

ছোট পর্দার মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। অনেক তরুণের ক্রাশ তিনি। টিভিতে নিয়মিত অভিনয় করতে দেখো গেলেও টিভি টক শো তে খুব কমই দেখা যায় তাকে। এবার ফ্যাশন আর লাইফস্টাইল নিয়ে টিভি টক শো তে আসছেন শবনম ফারিয়া।

দেশের একটি বেসরকারি টেলিভিশনের লাইফস্টাইল, ফ্যাশন এবং সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক’। এই অনুষ্ঠানেরই এবার নিজের সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন ফারিয়া।

এবারের অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গিকে এবং একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী সাপ্তাহিক এই অনুষ্ঠানটিতে মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট। আর মাসের শেষ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহণ করতে পরবেন অনুষ্ঠানে। আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রমিং করিয়ে উপস্থাপন করা হবে অনুষ্ঠানে।

বিউটি এক্সপার্ট ফারনাজ আলমের সঞ্চালনায় এবং আশিক ইব্রাহীম প্রযোজনায় ‘বিউটি টক’ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় প্রতি রবিবার ৯টায় জিটিভিতে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত