ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

বড় পর্দায় অভিষেক হচ্ছে ঐশীর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ১৬:৪১  
আপডেট :
 ১১ মার্চ ২০১৯, ১৭:০২

বড় পর্দায় অভিষেক হচ্ছে ঐশীর

সময়টা ২০১৭ সাল, পুলিশ অ্যাকশন থ্রিলার গল্প নিয়ে নির্মাতা দীপঙ্কর দীপন নির্মণ করেছিলেন ‘ঢাকা অ্যাটাক’ শিরোনামের চলচ্চিত্র। প্রথম ছবিতেই বাজিমাত। যার ধারাবাহিকতায় এবার নির্মিত হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। ছবিতে আরেফিন শুভ ও তাসকিনের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হবার পর এবার জানা গেলো ছবির নায়িকার কথা। ‘মিশন এক্সট্রিম’ সিনেমার নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮' জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘মিশন এক্সট্রিম’ ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ঐশীর। ছবিতে আরেফিন শুভ’র বিপরীতে দেখা যাবে ঐশীকে ।‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দীপঙ্কর দীপন নির্মাণ করলেও এইবারের ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হবে ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ারের যৌথ পরিচালনায়।

চলচ্চিচত্রে অভিষেক হওয়া নিয়ে ঐশী বাংলদেশ জার্নালকে বলেন, ‘কিছুদিন আগে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। দুই বছর আগে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি বেশ প্রশংসা কুড়িয়ে ছিলো আশা করি ‘মিশন এক্সট্রিম’ ছবিটিও সবার ভালো লাগবে ও প্রশংসা পাবে। আর এই ছবির মাধ্যমেই আমার বড় পর্দায় অভিষেক হচ্ছে। আমি আমার সর্বচ্চটুকু দিয়ে দর্শকদের ভালো কিছু দেয়ার চেষ্টা করবো।’

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি প্রযোজনা করছেন ‘কপ ক্রিয়েশন’।‘কপ ক্রিয়েশন’ সূত্রে জানা গেছে, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত