ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ৮ চৈত্র ১৪২৬ অাপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ১৩:৩০

প্রিন্ট

ভক্তদের জন্য অপুর বার্তা

ভক্তদের জন্য অপুর বার্তা
আসিফ আলম

ঢাকাই চলচ্চিত্রের প্রিয় মুখ অপু বিশ্বাস। সাবলীল অভিনয় দিয়ে তিনি জয় করে নিয়েছেন চলচ্চিত্র প্রেমীদের মন। নানা জটিলতার কারণে চলচ্চিত্র থেকে বেশ কিছু দিন দূরে ছিলেন এই নায়িকা। তবে আমারো নতুন করে কাজে ফিরেছেন তিনি। আর তাইতো নিজেকে ফিট করতে বেশ ঘাম জড়াচ্ছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাসের এক মাত্র সন্তান জয় জন্মগ্রহণের বেশ অনেক দিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন তিনি। তাই শারীরিক ভাবে বেশ মুটিয়ে গিয়েছেন এই নায়িকা। বিরতি কাটিয়ে আবারো কাজে ফিরেছেন তিনি। তবে তার ভক্তদের চাওয়া তারা আগের মতন করে তাদের প্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখতে চান।

ভক্তদের উদ্দেশে অপু বিশ্বাস বাংলাদেশ জার্নালকে বলেন,‘ আমি আজকের এই অপু বিশ্বাস আমার ভক্তদের জন্য। তাদের ভালোবাসা আমাকে সব সময় ভালো কাজ করার অনুপ্রেরণা দিয়েছে। হুম আমি কিছুদিন কাজ থেকে দূরে থাকায় অনেকটাই মোটা হয়ে গেছি। তবে আমি নিয়োমিত এখন জিম করছি। আশা করি আমার ভক্তরা আমাকে আর মাস খানেকের মাঝেই সেই আগের অবস্থায় দেখতে পারবে।’

এদিকে অপু বিশ্বাস অভিনীত দেবা বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি মুক্তি অপেক্ষায় আছে। ছবিতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধেছেন নায়ক বাপ্পি চৌধুরী। সব কিছু ঠিক থাকলে আসছে পহেলা বৈশাখে ছবিটি সারা দেশে মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close