ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

আইসক্রিমের প্যাকেটে বুবলী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৪:৫৩  
আপডেট :
 ১৭ মার্চ ২০১৯, ১৫:৫৮

আইসক্রিমের প্যাকেটে বুবলী

আশি-নব্বই দশকে এমনটা দেখা যেত অহরহ। রিকশার সাজসজ্জাতেও নায়ক-নায়িকাদের মুখ দেখা যেত প্রচুর। সময়ের পরিক্রমায় এখন এগুলো প্রায় হারিয়ে গেছে।

তবে ডিজিটাল বাংলাদেশের এই যুগে এক ভক্ত হাজির হলেন ‘বুবলী আইসক্রিম’ নিয়ে। সিলেটে পাওয়া যাচ্ছে এই আইসক্রিম। নায়িকা বুবলী সেই আইসক্রিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়েছেন। সেখানে দেখা গেল আইসক্রিমের প্যাকেটে লেখা বুবলী আইসক্রিম। রয়েছে তার ছবিও।

ফেসবুকে শেয়ার করে বুবলী এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয় আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ।

আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে, এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এতো আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরো বেশি শক্তি যোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি!’

যারা আমাকে ছবিগুলো পাঠিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর অনুগ্রহ করে বুবলী আইসক্রিমের গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন। অসংখ্য ধন্যবাদ!’

প্রসঙ্গত, বর্তমানে নায়িকা বুবলী অভিনয় করছেন ‘পাসওয়ার্ড’ ছবিতে। মালেক আফসারী পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত