ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

শবনম ফারিয়ার বিরুদ্ধে সাংবাদিকের অভিযোগ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ২১:৪৮  
আপডেট :
 ১৭ মার্চ ২০১৯, ২৩:১০

শবনম ফারিয়ার বিরুদ্ধে সাংবাদিকের অভিযোগ

ছোট পর্দার পরিচিত অভিনেত্রী শবনম ফারিয়া। গেলো বছর অভিষেক হয়েছে সিনেমায়ও। ‘দেবী’ সিনেমার মাধ্যমে তিনি আলোচিত হয়েছেন। এছাড়া কিছু দিন আগেই বিয়ে করেছেন তিনি। সেই ইস্যুতেও ফারিয়া খবরের শিরোনাম হন।

এবার তিনি আলোচনায় আসলেন অপেশাদার আচরণ নিয়ে। সাংবাদিক ও সামগ্রিক বিনোদন সাংবাদিকতাকে খাটো করার অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে ‘ডিরেক্টর’স গিল্ড-এর কাছে আবেদন করেছেন দেশের একটি অনলাইন নিউজ পোর্টালের বিনোদন সাংবাদিক ইমরুল নুর। ইতিমধ্যে গতকাল শনিবার তিনি আবেদনটি অভিনয় শিল্পী সংঘে জমা দিয়েছেন।

অভিযোগে ইমরুল নুর দাবি করেছেন, গত ৫ মার্চ বেসরকারি টিভি চ্যানেল নিউজ২৪-এ প্রচার হওয়া ‌‌‘ফান উইথ ফেভারিটস’ নামের অনুষ্ঠানে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার উপস্থাপনায় প্রকাশ্যে তিনি ওই সাংবাদিকের নাম উল্লেখ করে সাংবাদিকতা পেশা নিয়ে অযৌক্তিক সমালোচনা করেছেন। যা মানহানির সমতূল্য। টিভিতে প্রচার হওয়া পর্বটি এখনো চ্যানেলটির ইউটিউবে পাওয়া যাচ্ছে।

তিনি আরো অভিযোগ করেছেন, একজন পেশাদার অভিনেত্রীর কাছ থেকে এমন আচরণ কোনোভাবেই কাম্য নয়। উল্লেখ থাকে যে, ওই অনুষ্ঠানে শবনম ফারিয়া নাম না নিয়েও আরো কয়েকজন সাংবাদিক ও সামগ্রিক বিনোদন সাংবাদিকতাকে খাটো করার চেষ্টা করেছেন মনহড়া আলোচনায়।

এসব অভিযোগ বিবেচনায় এনে শবনম ফারিয়ার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য উক্ত সাংবাদিক ‘ডিরেক্টর’স গিল্ড’-এর প্রতি আবেদন জানান।

এ ব্যাপারে শবনম ফারিয়ার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ/এএ

  • সর্বশেষ
  • পঠিত