ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রোজী সিদ্দিকীর গাড়ি আটকে ডাকাতি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৫:১০  
আপডেট :
 ১৮ মার্চ ২০১৯, ১৫:২৪

রোজী সিদ্দিকীর গাড়ি আটকে ডাকাতি

ছোট পর্দার পরিচিত মুখ রোজী সিদ্দিকী। গত রবিবার দিবাগত রাতে শুটিং শেষে আশুলিয়া থেকে বাড়ি ফেরার পথে ডাকাতদের আক্রমণের শিকার হন তিনি। এসময় তার কাছে থাকা সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, কস্টিউমের ব্যাগ, মুঠোফোনসহ নগদ টাকা পয়সা ছিনিয়ে নেয় ডাকাত দল।

এ প্রসঙ্গে রোজী সিদ্দিকী বলেন, ‘আশুলিয়ায় শুটিং ছিলো আমার। শুটিং শেষে নিজের গাড়ি দিয়েই বাড়ি ফিরছিলাম। বেঁড়িবাধ এলাকায় আসার পর হঠাৎ করেই গাড়ির বাম্পারে জোরে শব্দ হলে ড্রাইভার সঙ্গে সঙ্গে ব্রেক করেন। গাড়ির চাকার কিছু হলো কিনা দেখতে ড্রাইভার গাড়ি থেকে বের হলে ৪/৫ জন ডাকাত রামদা নিয়ে হামলা করে। এসময় আমাকে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামায়। গলায় রামদা ধরে বলে, খবরদার একটিং করবি না যা আছে দে।

মুহুর্তের মধ্যেই সোনার চুরি, ডায়মন্ডের আংটি, নেকলেস, ফোন, কস্টিউমের ব্যাগসহ টাকা পয়সা যা ছিলো সব নিয়ে পালিয়ে গেল। কিছুই বুঝে উঠতে পারিনি।’

তিনি আরো জানান, ওই মূহুর্তেই টহল পুলিশের গাড়ি আসে। দূর থেকে পুলিশ চিৎকার করায় ডাকাতরা পালিয়ে যায়। পুলিশের ফোন থেকে পরে তিনি স্বামী শহীদুজ্জামান সেলিমকে বিস্তারিত জানান। সেলিম পুলিশ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন এবং এ ঘটনায় মামলা দায়ের করেছেন।

এই অভিনেত্রী বলেন, ‘মামলার সময় পুলিশ সন্দেহভাজন কয়েকজনের ছবি আমাকে দেখালে একজনকে চিনতে পেরেছি আমি। তখন পুলিশ জানায় যে এই চক্রকে আগেও একাধিকবার গ্রেফতার করা হয়েছিলো। মামলাও হয়েছে, কোর্টে চালানও হয়েছে। দুদিন পরেই তারা জামিন বেরিয়ে আসে। যেহেতু আসামী সনাক্ত হয়েছে দ্রুতই তাদের গ্রেফতারের ব্যবস্থা নেবে বলে নিশ্চিত করেছে পুলিশ।’

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত