ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

বিবাহিত নারীদের বিচারক তারিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১৩:৪৭

বিবাহিত নারীদের বিচারক তারিন

টিভি অভিনেত্রী, ও মডেল তারিন। অনেকেই শৈশব-কৈশোরে ছুটে যান গানের মাস্টারের কাছে। বিবাহিত নারীদের গানের প্রতিযোগিতা ‘সুপার সিঙ্গার’এ বিচাওক হিসেবে এবার দেখা যাবে তারিনকে।

অনেকেই শৈশব-কৈশোরে ছুটে যান গানের মাস্টারের কাছে। বেশ আগ্রহ ও মনযোগ দিয়ে তালিম নেন গানে গানে একদিন দেশ মাতাবেন বলে। কিন্তু হঠাৎ বিয়ে পাল্টে দেয় সব স্বপ্ন ও পরিকল্পনা। সাংসারিক ব্যস্ততায় হারিয়ে যায় গায়িকা হবার রঙিন স্বপ্নটি। তাদের সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতেই এই আয়োজন।

‘সুপার সিঙ্গার’ নামে গৃহিণীদের লড়াইয়ের এই অনুষ্ঠানে বিচারক হিসেবে তারিনের পাশাপাশি বিচারক হিসেবে থাকবেন সোলস ব্যান্ড খ্যাত গায়ক পার্থ বড়ুয়া এবং কণ্ঠশিল্পী ফাহমিদা নবী।

অভিনব আইডিয়ার এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে সিলন চা। এখন চলছে প্রতিযোগিতাটির নিবন্ধন পর্ব। কিছুদিনের মধ্যেই এটি প্রচার হবে এনটিভিতে।

আয়োজক সূত্র জানিয়েছে, এই আসরের বিজয়ী গৃহিণী পাবেন ২০ লাখ টাকা। আর প্রথম রানারআপ ও দ্বিতীয় রানারআপের হাতে উঠবে যথাক্রমে ১০ লাখ ও ৫ লাখ টাকা। ২০ থেকে ৫০ বছর বয়সী বিবাহিত নারীরাই এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এরইমধ্যে শুরু হয়েছে নিবন্ধন। এটি চলবে আগামী ২৫ মার্চ পর্যন্ত।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত