ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘বিউটি সার্কাস’-এ সোনিয়া!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১২:৩৭

‘বিউটি সার্কাস’-এ সোনিয়া!

অভিনেত্রী জয়া আহসান অভিনীত ছবি ‘বিউটি সার্কাস’ ছবিটি বেশ অনেক দিন ধরেই আলোচনায় আছে। এখন অপেক্ষা প্রেক্ষাগৃহে মুক্তির। কিন্তু ছবিটির শুটিং ও ঠিক মুক্তির আগেই হুট করে চলচ্চিত্রটির সাথে যুক্ত হলেন মডেল-অভিনেত্রী সোনিয়া হোসেন।

হ্যাঁ, তিনি যুক্ত হয়েছেন, এটা সত্যি। তবে সরাসরি সিনেমাটির ভেতরে নয়, যুক্ত হয়েছেন বাইরে থেকে। সরকারি অনুদানের এই ছবিটি মুক্তি উপলক্ষে বড়সড় প্রচারণার পরিকল্পনা হাতে নিয়েছেন এর পরিচালক মাহমুদ দিদার। মূলত সেই প্রচারণার বড় একটি অংশজুড়ে পাওয়া যাবে ছোট পর্দার জনপ্রিয় মুখ সোনিয়াকে।

দিদার জানান, মুক্তি প্রতীক্ষিত ‘বিউটি সার্কাস’ নিয়ে তারা একটি বিশেষ ধারাবাহিক টকশো’র আয়োজন করেছেন। নাম রেখেছেন ‘দি বিউটি সার্কাস শো’।

সোনিয়া হোসেন সংশ্লিষ্ট তারকাদের নিয়ে সাজানো এই শো’র প্রতি পর্বেই উন্মুক্ত হবে ছবিটি নির্মাণের পেছনের গল্প। ছবিটিতে বর্ণিল চরিত্রে হাজির হওয়া তারকাদের অভিজ্ঞতার গল্পও শোনা যাবে সরাসরি। আর সেটি হবে সোনিয়া হোসেনের সঞ্চালনায়, ফেসবুক লাইভের মাধ্যমে।

রুদ্র হকের পরিকল্পনায়, সাদাত রাসেলের পরিচালনায় আর সোনিয়া হোসেনের উপস্থাপনায় ‘দি বিউটি সার্কাস শো’র প্রথম পর্ব প্রচার হয়েছে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায়।

চলচ্চিত্রটিকে ঘিরে ভিন্নধর্মী এ অনুষ্ঠান উপস্থাপনায় যুক্ত হওয়া প্রসঙ্গে সোনিয়া হোসেন বলেন, ‘নির্মাতা মাহমুদ দিদারের পরিচালনায় আমি অভিনয় করেছি। আমার খুব ভালো বন্ধু তিনি। চলচ্চিত্রটির শুরু থেকেই, বলতে গেলে এর চিত্রনাট্য পর্যায় থেকেই এর গল্প ও নির্মাণের পেছনের সব গল্পই আমার জানা। দীর্ঘদিন পর নির্মাণ শেষে চলচ্চিত্রটির মুক্তির আয়োজনে তাই আমি সানন্দেই অংশ নিচ্ছি। অনুষ্ঠানটি দর্শক দারুণ উপভোগ করবেন বলে আশা করছি।’

উল্লেখ, অনুষ্ঠানের প্রতিটি পর্ব প্রচারের দু’দিন আগেই ‘বিউটি সার্কাস’ ও ‘দারাজ’-এর পেইজে জানিয়ে দেওয়া হবে পরবর্তী অতিথি ও অনুষ্ঠান সম্প্রচারের সময়।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত