ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বৈশাখের গান গেয়ে জিতে নিন পুরস্কার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৭:৩৮  
আপডেট :
 ২২ মার্চ ২০১৯, ১৭:৪১

বৈশাখের গান গেয়ে জিতে নিন পুরস্কার

আসছে পহেলা বৈশাখ উপলক্ষে নানা আয়োজন শুরু হয়েছে। পহেলা বৈশাখকে ঘিরে নতুন গান, নাটক, নানা ধরনের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে এখন থেকেই। সেই ধারাবাহিকতায় একটি প্রতিযোগিতার আয়োজন করছে দোয়েল। যেখানে সাধারণ দর্শক-শ্রোতারাও গান গেয়ে জিতে নিতে পারবেন পুরস্কার।

‘তোমার কণ্ঠে এসো হে বৈশাখ’ শিরোনামের এই প্রতিযোগিতায় যে কেউ গাইতে পারবে কণ্ঠ খুলে ‘এসো হে বৈশাখ এসো এসো’। রবীন্দ্রনাথ ঠাকুরের কথা ও সুরের এই গানটি গেয়ে অংশ নিতে হবে প্রতিযোগিতায়। পুরস্কার হিসেবে থাকছে নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয়, যে কোনো বয়সের মানুষ খালি গলায় অথবা হালকা যন্ত্রসহ 'এসো হে বৈশাখ' গানটি গেয়ে ভিডিও পাঠাতে পারবেন [email protected] এই ঠিকানায়। ৭ এপ্রিলের মধ্যে পাঠাতে হবে গানের ভিডিও।

সেরা দশজনের প্রত্যেকের জন্য থাকবে সার্টিফিকেট ও সম্মাননা ক্রেস্ট। এছাড়া রয়েছে সেরা তিনজনের জন্য স্পেশাল ফটোশুট ও ইন্টারভিউয়ের ব্যবস্থা। থাকবে নতুন করে তিনজনের গলায় গান রেকর্ডের সুযোগ।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে আছে আজকের পত্রিকা, টিভি পার্টনার বাংলাভিশন, রেডিও পার্টনার রেডিও স্বাধীন, স্টুডিও পার্টনার স্টুডিও জয়া, পোশাক পার্টনার রঙ বাংলাদেশ, মেকঅভার পার্টনার পারসোনা।

  • সর্বশেষ
  • পঠিত